• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: ডিসেম্বর ৪, ২০২৩, ১০:৪৩ পিএম
সর্বশেষ আপডেট : ডিসেম্বর ৪, ২০২৩, ১০:৪৬ পিএম

ট্রোলের জবাব দিলেন নন্দিনী

ট্রোলের জবাব দিলেন  নন্দিনী
ছবি ● সংগৃহীত

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তীর বিয়ে নিয়ে এখনও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলছে তুমুল আলোচনা। কারণ পিয়া চক্রবর্তী গায়ক অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। এরই মধ্যে অনেকে পিয়াকে বডি শেইমিং করেও ট্রোল করছেন। এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের স্ত্রী নন্দিনী প্রতিবাদ করে একটি পোস্ট করেছেন।

নন্দিনী তার পোস্টে লিখেন, আমার বিয়ে হয়েছে ১৬ বছর হয়ে গেলো। নিজেকে ভাগ্যবান লাগে যে আবির অভিনেতা হিসেবে দারুণ জনপ্রিয় হওয়ার অনেক আগে কাজটা সেরে ফেলেছি। সোশ্যাল মিডিয়া বিশেষ করে ডিজিটাল নিউজ মিডিয়া এতো জনপ্রিয় হওয়ার আগে বিয়েটা করে নেওয়ার জন্যে নিজেকে সত্যি ভাগ্যবান বলে মনে হয়।

তিনি আরও লিখেন, জানি না বিয়ের পর মুহূর্ত থেকে অচেনা-অজানা মানুষদের থেকে ক্রমাগত ধেয়ে আসা নোংরা, অসভ্য অশালীন মন্তব্য শুনে আমার মানসিক অবস্থা কী হত! ভাববেন না এটা বিশেষ কোনও এক তারকার সঙ্গীকেই সম্মুখীন হতে হচ্ছে। কারও রেহাই নেই। কাউকে শুনতে হচ্ছে আগের কোনও সম্পর্ক নিয়ে, অথবা কাউকে বডি শেমিং করা হচ্ছে। কোনো না কোনো কারণে আপনাকে নোংরা কথা শুনতেই হবে। আমার ধারণা খুব সুন্দর সব নিখুঁত হলেও শুনতে হবে। কী অসাধারণ সমাজ আমাদের!

নন্দিনীর এই পোস্টের সঙ্গে একমত হয়ে অনেক তারকাই পোস্টের নিচে কমেন্ট করেছেন। অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, সংগীতশিল্পী সাহানা বাজপেয়িও সেখানে কমেন্ট করেন।

নন্দিনীর পোস্টে সহমত পোষণ করে পিয়া লিখেন, ‘আমি এখন এসবে অভ্যস্ত।’

গত ২৭ নভেম্বর সব গুঞ্জনকে সত্যি করে বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। যোধপুর পার্কের বাড়িতেই রেজিস্ট্রি বিয়ে সারেন তারা। পরমব্রত-পিয়া আইনি বিয়েতে উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরা।

 

জাগরণ/বিদেশিবিনোদন/পশ্চিমবঙ্গেরসিনেমা/এসএসকে