• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ১৪ ফাল্গুন ১৪৩০
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৪, ১১:৪৬ পিএম
সর্বশেষ আপডেট : জানুয়ারি ২১, ২০২৪, ১১:৪৬ পিএম

‘এ বছর সিগারেট খাবো না’

‘এ বছর সিগারেট খাবো না’
ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়

নতুন বছরে নতুন পরিকল্পনা সাজিয়েছেন ভারতীয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি এ বছর সিগারেট খাবেন না।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, এখন সব বছরই আর পাঁচটা বছরের মতো। ছোটবেলায় খুব রেজ্যুলেশন নিতাম। নখ খাবো না, ফাস্ট ফুড খাবো না। এ বছর ভেবেছি সিগারেট খাবো না। তিন দিন পেরেছি, একদিন পারিনি। পরের দিন আবার খুব সচেতন হয়ে নতুন করে চেষ্টা শুরু করলাম। শেষ দু’দিন খাইনি। আজ সকালে একটা খেয়ে ফেলেছি। এভাবেই যুদ্ধ করতে করতে পেরে যাবো আশা করি।

Swastika-Mukherjee5

তিনি ওই সাক্ষাৎকারে নিজের পেশাগত জীবন সম্পর্ক বলতে গিয়ে উল্লেখ করেন, হিন্দিতে প্রায় চারটি কাজ ‌এ বছর মুক্তি পাওয়ার কথা। এগুলো সব আগে করেছেন।

অভিনেত্রী বলেন, আমাদের এখানে (কলকাতা) যত তাড়াতাড়ি শুট শেষ হয়ে একটা ছবি মুক্তি পায়, মুম্বাইয়ে তা হয় না। কারণ, ওরা পোস্ট প্রোডাকশনে অনেকটা সময় নেয়।

Swastika-Mukherjee2

কলকাতায় ‘নিখোঁজ’ ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন এবং দেবের সঙ্গে ‘টেক্কা’ সিনেমার কাজ রয়েছে তার হাতে।  ঢাকায়ও একটি প্রজেক্টে যুক্ত হয়েছেন স্বস্তিকা। সে বিষয়ে বললেন, বাংলাদেশে অনেক দিন ধরে কাজ করার ইচ্ছা। একটা কাজের কথা চলছিল সেই কোভিডের সময় থেকে। এবার শেষমেশ হচ্ছে। সেটার কাজেই এপ্রিলে যাবো ঢাকায়।

আগেই জানা গেছে, ঢাকার কামরুল ইসলাম রিফাতের পরিচালনায় ‘ওয়ান ইলেভেন’ সিনেমায় অভিনয় করবেন স্বস্তিকা মুখোপাধ্যায়। এতে তার সঙ্গে দেখা যাবে গুণী অভিনেতা আফজাল হোসেনকে। ধারণা করা হচ্ছে, সেই ছবির জন্যই এপ্রিলে ঢাকায় আসবেন অভিনেত্রী।

Swastika-Mukherjee3

ইতিহাসে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে স্নাতকে পড়ার সময়ই টিভি সিরিয়াল দেবদাসীতে অভিনয়ের সুযোগ পান স্বস্তিকা মুখোপাধ্যায়।

২০০৩ সালে তিনি বড় পর্দায় উর্মী চক্রবর্তীর পরিচালনায় ‘হেমন্তের পাখি’ নামের সিনেমার মাধ্যমে হাজির হন। ওই সিনেমায় তিনি ছোট একটি চরিত্রে অভিনয় করেছিলেন।

Swastika-Mukherjee4

হিন্দি চলচ্চিত্রে মুম্বাই কাটিং-এ অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ হয় স্বস্তিকার। আনন্দবাজার।

জাগরণ/বিদেশিবিনোদন/পশ্চিমবঙ্গেরচলচ্চিত্র/এমএ