• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০১৯, ০৬:৪৬ পিএম

ধনকুবের এক ডনের বিরুদ্ধে মাঠে নামছেন সালমান!

ধনকুবের এক ডনের বিরুদ্ধে মাঠে নামছেন সালমান!
সুপার হিট `বডিগার্ড` ছবির একটি দৃশ্যে সালমান খান

 

এমন কি হয়ে গেল যে হঠাৎ অভিনয় ছেড়ে আন্ডারওয়ার্ল্ড ডন, এক তরুণ ধনকুবেরের বিরুদ্ধে উঠে পড়ে লাগছেন বলিউড টাইগার সালমান খান! না, ঘাবড়ে যাওয়ার কিছু নেই। নিত্য নতুন চরিত্রে নিজের অভিনয় দিয়ে ভক্তদের মাত করাই যার পেশন তিনি কেনো অভিনয় ছেড়ে অন্য কিছুতে মন দেবেন?

আসল ঘটনা হচ্ছে 'এক থা টাইগার' এবং 'টাইগার জিন্দা হ্যায়' এর ব্যাপক সফলতার পর এবার দুর্ধর্ষ আন্ডার কাভার ডিটেক্টিভের চরিত্রে নিজের আগ্রাসি রূপের উপস্থাপন করতে যাচ্ছেন বলিউড জগতের অপ্রতিদ্বন্দ্বী সুপার স্টার সালমান খান। নিষিদ্ধ জগতের এক তরুণ ধনকুবেরের বিরুদ্ধে রোমাঞ্চকর অনুসন্ধানি কাজে নামবেন স্পেশাল ডিটেক্টিভ খান। 

বক্স অফিস মাতানো দক্ষিণ কোরিয়ার সুপার হিট সিনেমা ‘ভেটেরান’ এর হিন্দি সংস্কার নির্মাণের পরিকল্পনার কথা গুঞ্জন উঠেছে বলিউডের সিনে পাড়ায়। আর এই ছবিতেই  'হিট ম্যান' ঘরানার গোয়েন্দা ভূমিকায় দেখা যাবে সালমান কে।

চরিত্রের বৈচিত্র্য পছন্দ করেন সালমান। যে কোনো চরিত্রে নিজেকে মেলে ধরার এক অসাধারণ দক্ষতার বলেই মাত করেছেন বলিউড।রোমান্টিক হিরো বা যে কোনো কমিডি চরিত্র থেকে শুরু করে দাবাং পুলিশ অফিসার, দুরন্ত 'র' এজেন্ট চরিত্রের 'অ্যাকশন ম্যান', সুলতানের মত লড়াকু কুস্তিগির কিংবা সরল সহজ বজরাঙ্গী ভাইজান; তা সে যে আদলেই হোক, 'সালমান ফিট তো ছবি হিট!' বিচিত্র চরিত্রে কাজ করে নিজের অভিনয় দক্ষতা দর্শকদের কাছে প্রতিনিয়ত প্রমাণ করে চলেছেন তিনি। আর এবার তাকে দেখা যাবে এক দূরদর্শী গোয়েন্দার ভূমিকায়।  

শোনা যাচ্ছে ছবিটির হিন্দি রিমেক করার জন্য কোরিয়ান মেজর সিজে এন্টারটেইনমেন্ট এর কাছ থেকে এরই মধ্যে ছবিটির স্বত্ব কিনে নিয়েছে ভারতের রিল লাইফ প্রোডাকশন।প্রযোজকরা ছবির মূল চরিত্রের জন্য সালমান ছাড়া অন্য কাউকে ভাবতে নারাজ। 

২০১৫ সালে মুক্তি পাওয়া ছবিটি দর্শক মাতিয়েছিলো তার কাহিনীর পাশাপাশি কাস্টিং এর দুর্দান্ত সাফল্যের মাধ্যমে। সে বছর বক্স অফিস কাঁপিয়ে ‘ভেটেরান’ আয় করে নিয়েছিলো প্রায় ৯ কোটি ২০ লক্ষ ৭৭ হাজার ৫০৪ ডলার।  এখনো পর্যন্ত সবচেয়ে বেশী আয় করা কোরিয়ান সিনেমার তালিকায় এই ছবিটি ৪নম্বরে অবস্থান ধরে রেখেছে।

সালমান খান এখন ব্যস্ত আছেন ‘ভারত’ ছবির কাজ নিয়ে। ছবিতে তার সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ।  এছাড়াও ছবিটিতে অভিনয় করছেন তাবু, দিশা পাতানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ, সোনালি কুলকারনি, আসিফ শেখ এবং নোরা ফাতেহির মত বড় বড় বলিউড অভিনেতারা। ভারতও দক্ষিণ কোরিয়ান সিনেমা ‘অ্যান অড টু মাই ফাদার’ এর হিন্দি রিমেক। তবে ভারতের দর্শকদের পছন্দের সাথে মিল রেখে ছবিটি তৈরি করা হচ্ছে।  ঈদে মুক্তি পাবে ছবিটি। আর এরপরেই হয়তো সেই ডিটেক্টিভ খানের দর্শন পেতে প্রহর গণনা শুরু হবে ভক্তদের।

 

সূত্র: ইন্ডিয়া টিভি নিউজ