• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: নভেম্বর ১৪, ২০১৮, ০৯:০০ পিএম

মুক্তবুদ্ধির মুক্তিযোদ্ধা দৈনিক জাগরণ: তোয়াব খান

মুক্তবুদ্ধির মুক্তিযোদ্ধা দৈনিক জাগরণ: তোয়াব খান
দৈনিক জাগরণের উদ্বোধন ঘোষণা করছেন তোয়াব খান; ছবি কাশেম হারুন

আনুষ্ঠানিকভাবে পথচলা শুরু হলো দৈনিক জাগরণের। বুধবার(নভেম্বর ১৪)সন্ধ্যায় ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী হলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হয় দৈনিক জাগরণের অনলাইন ভার্সনের। কেক কেটে ও সুইচ টিপে দৈনিক জাগরণের শুভ উদ্বোধন ঘোষণা করেন দেশের প্রবীণ ও প্রথিতযশা সাংবাদিক,দেশের সাংবাদিক জগতের অভিভাবকতুল্য ব্যক্তিত্ব,বিশিষ্ট সাংবাদিক তোয়াব খান।

এ সময় উপস্থিত ছিলেন,দৈনিক জাগরণের সম্পাদক ও প্রকাশক আবেদ খান,তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু,জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমানসহ দেশের বিশিষ্ট বুদ্ধিজীবী,সাংবাদিক,শিক্ষাবিদ, সংস্কৃতিজন,রাজনীতিক,ব্যবসায়ী ও বিশিষ্টজনরা।

এ সময় প্রবীণ সাংবাদিক তোয়াব খান বলেন, আমি আশা করবো জাগরণ,মুক্তবুদ্ধির জন্য মুক্তিযোদ্ধা হিসেবে সত্যের পথে থেকে কাজ চালিয়ে যাবে। আমি আরও আশা করি, জাগরণ নিজের পায়ে দাঁড়িয়ে, দেশের সংবাদপত্রের জগতে নিজের স্থান করে নিতে পারবে।

এ সময় দেশের অনলাইন সংবাদমাধ্যমের ক্রমবর্ধমান গুরুত্বের কথা তুলে ধরে তোয়াব খান বলেন, আমি মনে করি সব জানালাই খোলা থাকা উচিত। এখন ১২ থেকে ১৪ কোটি লোকের হাতে মোবাইল ফোন আছে। তার ফলে প্রতিমুহূর্তে যে ঘটনাগুলো ঘটছে, তা অন্তত দশ কোটির মানুষের হাতে হাতে সচিত্র হয়ে উঠে যাচ্ছে। এখানে তথ্য প্রবাহ আটকে রাখা খুব কঠিন। প্রায় অসম্ভব। তাই এই অবস্থায় দৈনিক জাগরণের অনলাইন ভার্সন উপযুক্ত এবং অগ্রণী ভূমিকা পালন করবে, আমি এই প্রত্যাশা করি।

মাআ/আরআই