নবীনগরে বিয়ের প্রলোভনে ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০১৯, ০৯:২৭ পিএম নবীনগরে বিয়ের প্রলোভনে ছাত্রীকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার
ছাত্রেীকে ধর্ষণের অভিযোগে পুলিশের হাতে গ্রেফতার শিক্ষক কাজী মুরাদ ছবি : জাগরণ

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের কনিকাড়া উচ্চবিদ্যালয়ের ইংরেজি শিক্ষক কাজী মুরাদ বিয়ের প্রলোভন দেখিয়ে নবম শ্রেণির জনৈক এক ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ মঙ্গলবার (২ জুলাই) ওই শিক্ষককে আটক গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করে।

নবীনগর থানা ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, জনৈক নবম শ্রেণির এক ছাত্রী কনিকাড়া উচ্চ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক কাজী মুরাদের নিকট প্রায় দুই মাস ধরে প্রাইভেট পড়ছে। সোমবার (১ জুলাই) সন্ধ্যায় ওই ছাত্রীকে শিক্ষক কাজী মুরাদ বিয়ের প্রলোভন দেখিয়ে হাসপাতালপাড়ায় তার ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করেন। পরে ওই ছাত্রীকে রাতে নবীনগর সমবায় মার্কেটের সামনে ছেড়ে যাওয়ার সময় বিষয়টি প্রকাশ পায়। ওই রাতেই স্কুল কর্তৃপক্ষ ও আত্মীয়স্বজন বিষয়টি মীমাংসা করার চেষ্টা করে ব্যর্থ হয়ে ওই শিক্ষককে মঙ্গলবার থানায় সোপর্দ করে।

শিক্ষক মুরাদ উপজেলার রতনপুর গ্রামের শেখেরপাড়ার কাজী আসাদ উল্লাহর ছেলে। এ ঘটনায় মেয়ের চাচা আনোয়ার হোসেন বাদী হয়ে নবীনগর থানায় মামলা করেন।

স্কুলের প্রধান শিক্ষক আমিরুল ইসলামের মোবাইল ফোনে চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

ওসি (তদন্ত) রাজু আহম্মেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি দুঃখজনক। অভিযুক্ত শিক্ষক কাজী মুরাদকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এনআই

আরও সংবাদ