অপহরণের ৪ দিন পরও উদ্ধার হয়নি কলেজ ছাত্রী

ফরিদপুর প্রতিনিধি প্রকাশিত: জুন ৫, ২০২১, ১০:৫১ এএম অপহরণের ৪ দিন পরও উদ্ধার হয়নি কলেজ ছাত্রী

ফরিদপুরের বোয়ালমারীতে কলেজ ছাত্রী নূপুর বসু (১৮) অপহরণের ৪ দিন পেরিয়ে গেলেও এখনও উদ্ধার হয়নি।

শনিবার (৫ জুন) কলেজ ছাত্রী নূপুর বসুর পরিবার জানায়, তার চাচা অশোক বসু (৪৩) বাদি হয়ে থানায় অপহরণের অভিযোগ এনে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। জিডি নম্বর- ৭৭। কিন্তু ৪ দিন পেরিয়ে গেলেও খোঁজ পাওয়া যায়নি। 

পরিবারের দাবি, বুধবার (২ জুন) কলেজে এসাইনমেন্ট জমা দিতে গিয়ে অপহরণের শিকার হন ওই কলেজ ছাত্রী। 

নূপুর বোয়ালমারী কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। তিনি উপজেলার চতুল ইউনিয়নের হাসামদিয়া গ্রামের অসিম বসুর মেয়ে।

পরিবার জানায়, বুধবার সকালে কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজে এসাইনমেন্ট জমা দেওয়ার কথা বলে বের হন। দুপুর ১টা পর নূপুর বাড়ি না ফেরায় তার মোবাইল ফোনে করলে ফোনটি রিসিভ করেনি। কিছুক্ষণ পরেই কলেজ ছাত্রীর ফোনটি বন্ধ পায়। এরপর দুপুর ২টার দিকে নূপুরের সন্ধানে বের হয় পরিবারের সদস্যরা।

এদিকে নূপুরের সন্ধানে কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের সামনে পৌঁছালে স্থানীয়রা জানান, বোয়ালমারী পৌরসদরের চৌঁরাস্তা নামক স্থান থেকে তাকে অটোযোগে ৪ যুবক জোর করে তুলে নিয়ে গেছে। 

কাজী সিরাজুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ মো: ফরিদ আহমেদ বলেন, "ওই ছাত্রী কলেজে এসাইনমেন্ট বা খাতা জমা দিতে এসেছিল কি না আমার জানা নেই। কলেজের রেজিষ্টার দেখে জানাতে পারবো।"

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম জানান, থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) হয়েছে। নূপুরকে উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।