বাসের চাপায় প্রাণ গেল ৩ স্কুলছাত্রের

বরিশাল প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১, ০৯:৩১ এএম বাসের চাপায় প্রাণ গেল ৩ স্কুলছাত্রের

দল বেঁধে মোটরসাইকেলে বরিশালে নগরীতে ঘুরতে এসে বাসের চাপায় পিষ্ট হয়ে তিন স্কুলছাত্র নিহত হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর দক্ষিণ প্রান্তে শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো, বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম, একই এলাকার জয়দেব দাসের ছেলে চয়ন দাস ও বোয়ালিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে  রাব্বী। এরা তিনজনই বাকেরগঞ্জ পৌর শহরের জীবন সিংহ ইউনিয়ন (জেএসইউ) মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

নিহতদের সহপাঠী রাকিব ও তপু বলে, আমরা বাকেরগঞ্জ জেএসইউ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্ররা ৬টি মোটরসাইকেলে ১৮ জন বরিশালে ঘুরতে আসি। সেতুতে ওঠার সময়ে পিছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটি চাপা দেয়। 

প্রতক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি বাসটি ওভারটেক করছিল। তখন বিপরীত দিক থেকে আরও একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর ওপর পড়ে যায় মোটরসাইকেলটি। এতে পিছনে থাকা বাসের চাকায় পিষ্ট হয় মোটরসাইকেলে থাকা তিন কিশোর। স্থানীয়রা আহতদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম)  হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক ডা. মাহাতাব হোসেন কিশোর সিয়াম ও চয়নকে মৃত ঘোষণা করেন। পরে চিকিৎসাধীন রাব্বীকেও রাত ৯টার দিকে মৃত ঘোষণা করা হয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার পরে রূপাতলী বাস টার্মিনাল থেকে রাতুল-রোহান নামক বাসটি জব্দ করা হয়েছে। তাবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

শেবাচিম হাসপাতা‌লের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জা‌নি‌য়ে‌ছেন, নিহত‌দের মর‌দেহ মর্গে রাখা হ‌য়ে‌ছে।

জাগরণ/এমআর