স্মার্ট প্রি পেইড মিটারের কাটচুপির প্রতিবাদে মানববন্ধন

জাগরণ ডেস্ক প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২১, ১২:২৮ পিএম স্মার্ট প্রি পেইড মিটারের কাটচুপির প্রতিবাদে মানববন্ধন

সিরাজগঞ্জের নেসকোর স্মার্ট প্রি পেইড মিটারের অতিরিক্ত টাকা কেটে নেওয়ার অভিযোগে ভুক্তভোগী সকল বিদ্যুৎ গ্রাহকদের উদ্যোগে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে

বিদ্যুৎ গ্রাহক এক হও এই স্লোগান নিয়ে গ্রাহক সমিতির উদ্যোগে শনিবার সকালে চৌরাস্তায় মোড় নাজমুল চত্ত্বর এলাকায় বিদ্যুৎ গ্রাহক সমিতি সভাপতি আহবায়ক আবু ইয়াখান এর সভাপতিত্বে বিদ্যুৎ বিভাগের নেসকো লি. কোম্পানী কর্তৃক নতুন স্মাট প্রি পেইড মিটার গ্রাহকের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায়ের নানা ফন্দিফিকির ও হয়রানি বন্ধ কর, টাকা আদায়ের সচ্ছতা নিশ্চিতের দাবি জানান।  

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি হেলাল আহমেদ, সিনিয়র সাংবাদিক ইসমাঈল হোসেন,গণহত্যা অনুসন্ধান কমিটির আহবায়ক বীরমুক্তিযোদ্বা সাইফুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মিলন ইসলাম খান,জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও ছাত্র লীগের সাবেক নেতা সেরাজুল ইসলাম রাজু, রেল বাচাঁও আন্দোলনের আহবায়ক মাহমুবুবে খোদা টুটুল, গ্রাহক সমিতি সদস্য আবু সাঈদ, পৌরসভার সাবেক কাউন্সিল শাহাদাত হোসেন, হৈমবেলা স্কুলের সহকারী শিক্ষক মোছা. মারুফা খাতুন, সোনালী বাংকের সিনিয়র অফিসার বাদল সরকার প্রমুখ।

জাগরণ/এমআর