চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধি প্রকাশিত: মার্চ ৯, ২০২২, ০৭:৪৮ পিএম চাকরির প্রলোভন দেখিয়ে কিশোরীকে দলবেঁধে ধর্ষণ

লক্ষ্মীপুরে গৃহপরিচারিকা হিসেবে চাকরির প্রলোভনে এনে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেওয়ার পর এক কিশোরীকে রাতভর দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।

বুধবার ( ৯ মার্চ) বেলা ১১টার দিকে ভিকটিম ওই কিশোরীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এর আগে রায়পুর পৌর শহরের দুলালের বাসায় এ ঘটনা ঘটে।

ভিকটিম, পুলিশ ও স্থানীয়রা জানান, ওই কিশোরী অসহায় হয়ে গৃহপরিচারিকা হিসেবে কাজ করার আগ্রহ প্রকাশ করে। এ সুযোগে বখাটে যুবক জাহাঙ্গীর আলম তাকে চাকরি দেওয়ার কথা বলে গত রোববার রায়পুর পৌর শহরের বাসিন্দা ও স্থানীয় ব্যবসায়ী (মুদি দোকানদার) দুলালের বাসায় নিয়ে আসে। এ সময় বখাটে যুবক জাহাঙ্গীর ওই কিশোরীকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে হস্তান্তর করে চলে যায়। পরে মঙ্গলবার রাতে ওই কিশোরীকে দুলাল ও তার স্ত্রী ফাতেমা বেগমের সহায়তায় রাতভর ৪-৫ জন যুবক পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ ভিকটিম ও স্বজনদের। পরে পুলিশ গোপন সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে। এ সময় দুলাল ও তার স্ত্রীকে আটক করে পুলিশ।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার মংনে থোয়াই জানান, কিশোরীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ধর্ষণে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে।

ইউএম