মিরসরাইয়ে ১২ লাখ টাকার গাঁজাসহ আটক ৩ 

চট্টগ্রাম প্রতিনিধি প্রকাশিত: মার্চ ১৭, ২০২২, ০৪:৩৯ পিএম মিরসরাইয়ে ১২ লাখ টাকার গাঁজাসহ আটক ৩ 

মিরসরাইয়ে অভিযান চালিয়ে ৭৯ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৭। 

বুধবার (১৬ মার্চ) ভোর সাড়ে ৫ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই পৌর সদর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- ভোলা জেলার লালমোহন থানার গজারিয়া টেলিবাড়ি এলাকার কাঞ্চন মিয়ার পুত্র মো. মিজান মিয়া (৩৯), একই জেলার চরভুত বাংলাবাজার এলাকার মো. জাহাঙ্গীর আলমের পুত্র মো. রাকিব (২৩) ও চট্টগ্রাম জেলার খুলশী থানার খুলশী কলোনী এলাকার মো. বরকত আলীর পুত্র মো. মনা (২১)। এছাড়া কাভার্ডভ্যানটি জব্দ করা হয়।

র‌্যাব-৭ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য নিয়ে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে র‌্যাব-৭ একটি আভিযানিক দল মিরসরাই পৌর সদর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লাইনে চেক পোস্টের মাধ্যমে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি কাভার্ডভ্যানকে সংকেত দিলে গাড়িতে থাকা ৩ জন পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের ধাওয়া করে আটক করা হয়। পরবর্তীতে তাদের দেখানো মতে কাভার্ডভ্যানের ভিতরে তল্লাশি চালিয়ে মালামালের সাথে লুকিয়ে রাখা ৮টি প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৭৯ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ১২ লাখ টাকা। 

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘ দিন যাবত কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা চট্টগ্রামসহ আশেপাশের বিভিন্ন জেলার মাদক কারবার করে আসছে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, এই ঘটনায় র‌্যাব-৭ বাদী হয়ে মিরসরাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) সকালে তাদেরকে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

জাগরণ/আরকে