মাগুরায় স্কুলছাত্রীর গলা কাটা মরদেহ

মাগুরা প্রতিনিধি প্রকাশিত: মার্চ ২০, ২০২২, ১০:২৪ এএম মাগুরায় স্কুলছাত্রীর গলা কাটা মরদেহ

মাগুরা প্রতিনিধি
মাগুরার শ্রীপুরে রাজিয়া খাতুন নামে (১৩) নামে এক স্কুলছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। 

শুক্রবার (১৯ মার্চ) বিকেলে উপজেলার শ্রীকোল বাজার সংলগ্ন কুমার নদের তীরবর্তী জঙ্গল থেকে মৃত অবস্থায় উদ্ধার করে পুলিশ। 

নিহত রাজিয়া খাতুন ওই গ্রামের কাঁচামাল ব্যবসায়ী মিখিজ আলী শেখের মেয়ে। সে শ্রীকোল মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

স্কুলছাত্রীর মা ছবিরন নেছা জানান, বৃহস্পতিবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরে বিকেল ৩টার দিকে বাড়ির পার্শ্ববর্তী কুমার নদের চরে পেঁয়াজ ক্ষেত দেখতে যায়। পরে সে ফিরে না এলে ওইদিন গভীর রাত পর্যন্ত সম্ভাব্যস্থানে পরিবারের লোকজন অনেক খুঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। একপর্যায়ে শুক্রবার দুপুরে বাড়ি থেকে প্রায় তিন’শ গজ দুরে কুমার নদের তীরবতী বাঁশ বাগানের মধ্যে গলাকাটা রক্তাক্ত অবস্থায় রাজিয়াকে দেখতে পায় এলাকাবাসী। বিষয়টি শ্রীপুর থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে উদ্ধার করে। 

শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুকদের রায় জানান, সংবাদ পেয়ে শ্রীপুর থানা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে দেখা গেছে হত্যাকারীরা মেয়েটির শ্বাসরোধ ও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে। ঠিক কি কারণে তাকে হত্যা করা হয়েছে এ বিষয়ে তদন্ত চলছে। শুক্রবার রাতে নিহতের পিতা মিখিজ আলী শেখ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান (প্রশাসন ও অপরাধ) বলেন, সংবাদ পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হত্যার প্রকৃত কারণ উদঘাটনে থানা পুলিশ, পিবিআই ও সিআইডির তদন্ত টিম কাজ করছে। অচিরেই এ নৃশংস হত্যাকান্ডের রহস্য উৎঘাটন করে খুনিদের গ্রেপ্তারে সক্ষম হবো।

জাগরণ/আরকে