মানিকছড়িতে জীপ উল্টে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ি প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ০৪:৩০ পিএম মানিকছড়িতে জীপ উল্টে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার হাতিমুড়া- ডলু সড়কে আনারস বোঝাই জীপ উল্টে ঘটনাস্থলে ২ শিশু নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হাতিমুড়া-ডলু সড়কের উত্তর ডলু পাড়ায় সোমবার (১৮ এপ্রিল) দুপুর সাড়ে ১২ টার পর আনারস বোঝাই জীপ হাতিমুড়া বাজারে আসার পথে উঁচু টিলায় উঠতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এতে জীপ গাড়ি পেছনের দিকে ছুটে গিয়ে কয়েকবার উল্টে যায়।

গাড়িতে থাকা শ্রমিক ও কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র রাজু মারমা (১৫) পিতা-চাইথোয়াই মারমা, ও ওসমানপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় সমাপনীর ছাত্র উগ্যজাই মারমা(১২), পিতা- হ্যাংল্লা মারমা, গাড়িচাপায় ঘটনাস্থলই মারা যায়। 

এ ঘটনায় গুরুতর আহত রাসাই মারমা (৩৫), থোয়াইচাই মারমা, সাং- ফকিরনালাকে স্থানীয়রা উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ডা. মহি উদ্দীন প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চমেক হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে হতাহতের খবর পেয়ে পুলিশ দুর্ঘটনাকবলিত জীপ ও লাশ উদ্ধারে সরজমিনে যায়। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহনূর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ও গাড়ী উদ্ধার করা হয়েছে।

জাগরণ/আরকে