কুষ্টিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, তদন্তে সিআইডি

কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ১১:৫৬ এএম কুষ্টিয়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, তদন্তে সিআইডি

কুষ্টিয়ায় এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তার আগুনে পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। কুষ্টিয়া শহরের হাউজিং এলাকার শেফালী বিশ্বাস (৫৫) নামের ঐ গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। তবে কীভাবে তিনি মারা গেলেন তা উদঘাটনে যৌথভাবে কাজ করছেন কুষ্টিয়া মডেল থানা পুলিশ ও সিআইডি। 

সোমবার (১৮এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে হাউজিং ডি ব্লক ২৭৫ নং নিজ বাসায় এ ঘটনা ঘটে। নিহত শেফালী পিডিবির অবসরপ্রাপ্ত প্রকৌশলী আনন্দ কুমার বিশ্বাসের স্ত্রী।

নিহতের স্বামী বলেন, আমরা বাসার দোতলায় থাকি। আমার স্ত্রী শেফালী সেখানেই ছিল। আমাদের বাড়ির চারতলায় নির্মাণ কাজ চলছে। আমি মিস্ত্রিদের সঙ্গে সেখানেই ছিলাম। নিজ ঘরে এসে দেখি আমার স্ত্রী পড়ে আছে। তার শাড়ি ও শরীর পোড়া। শরীরে আছে আঘাতের চিহ্ন, ঘরের মধ্যে রক্ত ও ছাই পড়ে আছে। তাড়াতাড়ি তাকে হাসপাতালে নিয়ে যাই । সেখানে কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। 

আনন্দ কুমার বলেন, আমার মনে হয় ডাকাতি করতে এসে দুর্বৃত্তরা এ ঘটনা ঘটাতে পারে। নিহতের গলায় ও চোখের ওপরে জখম ছিল। 

নিহতের ভাই দীপক বিশ্বাস বলছেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আগুনে শরীরের সামান্য অংশ পুড়েছে। এতে একজনের মৃত্যু হতে পারে না। এর মধ্যে কোন রহস্য আছে। রহস্য উদঘাটন করার জন্য তিনি পুলিশকে অনুরোধ করেন। ঘটনাস্থলে সিআইডি আলামত সংগ্রহ করেছেন। 

সিআইডির পরিদর্শক স্বপন কুমার বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। ঝিনাইদহ থেকে সিআইডির বিশেষজ্ঞ দল এসে আলামত সংগ্রহ করেছে। কারণ উদঘাটনে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। 

কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ছাব্বিরুল আলম বলেন, পুলিশ পুরো বিষয়টি খতিয়ে দেখছে। মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জাগরণ/আরকে