সন্তানকে ফিরে পেতে আদালতে বাবা

কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২২, ১১:৫৭ এএম সন্তানকে ফিরে পেতে আদালতে বাবা

কুষ্টিয়ায় আবির ফরহাদ (১০) নামে এক শিশুকে আদালতের নির্দেশে উদ্ধার করে বাবার কোলে ফিরিয়ে দিলেন পুলিশ।

মঙ্গলবার (২৬ এপ্রিল) সকাল সাড়ে ১০ টার সময় মিরপুর উপজেলার পোড়াদহ হঠাৎপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

পুলিশ জানায়, কূষ্টিয়া মডেল থানার জগতী পুলিশ ক্যাম্পের এসআই মেহেদী হাসান মুন্নু ও এএসআই আসাদ, কুষ্টিয়া জেলার বিজ্ঞ অতিরিক্ত ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে কুষ্টিয়া মিরপুর উপজেলার পোরাদহ হঠাৎ পাড়া ভিকটিমের নানীর বাড়িতে তল্লাশি অভিযান পরিচালনা করে আবির ফরহাদ (১০) কে উদ্ধার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছেন।

মামলা সূত্রে জানা যায়, মিরপুর উপজেলার পোড়াদহ হঠাৎপাড়া এলাকার মিলন জোয়ার্দ্দারের সাথে একই এলাকার আয়েশা খাতুনের প্রায় ১২ বছর পূর্বে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি পুত্র সন্তানের জন্ম হয়। বর্তমানে সেই পুত্রের বয়স ১০ বছর। পুত্রের নাম আবির ফরহাদ। সংসারে বনিবনা না হওয়ায় মিলনের স্ত্রী চলতি বছরের ৭ জানুয়ারি তাদের শিশু সন্তান আবির ফরহাদকে নিয়ে তার বাবার বাড়ি চলে যায়। তারপর থেকে মিলনের স্ত্রী আর ফিরে আসেনি। বেশ কয়েকবার মিলন তার স্ত্রী ও সন্তানকে ফিরিয়ে আনতে গেলে তার শ্বশুর বাড়ির লোকজন আসতে দেয়নি। কয়েক মাস আগে মিলনের স্ত্রীর অন্যত্র বিয়ে হয়ে যায় ৷ 

তারপর থেকে মিলন তার শিশু সন্তান আবির ফাহাদকে ফেরত চাইতে গেলে শ্বশুর বাড়ির লোকজন বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করে আসছিল। পরবর্তীতে মিলন আদালতের সাহায্য নিলে পুলিশ তার শিশু সন্তানকে উদ্ধার করে আদালতে প্রেরণ করেন।

জাগরণ/আরকে