নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহতের ঘটনায় স্বস্তি জনমনে

জাগরণ ডেস্ক প্রকাশিত: জুলাই ২, ২০১৯, ০৯:৩০ এএম নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহতের ঘটনায় স্বস্তি জনমনে

স্ত্রীর সামনে রিফাত শরীফকে কুপিয়ে হত্যার মূল নায়ক নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ার সংবাদে স্বস্তি ফিরেছে সাধারণ মানুষের মাঝে। 

মঙ্গলবার (২ জুলাই) সকালে নয়ন বন্ডের নিহত হওয়ার সংবাদে রাজধানীবাসীর মাঝে স্বস্তি ফিরে আসে। এর আগে ‘কেন রিফাত হত্যার মূল ঘাতক নয়ন বন্ড ধরা পড়েছে না’ এটাই হয়ে উঠেছিল রাজধানীসহ সারা দেশের মানুষের মূখ্য আলোচ্য বিষয়। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং গণমাধ্যমেও এ নিয়ে সমালোচনার ঝড় বইছিল। আজকের তাজা খবরে স্বস্তি ফিরেছে সবার মাঝে। 

গত ২৬ জুন সকাল সারে দশটার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে নয়ন বন্ড, রিফাত ফরাজি, রিশান ফরাজি ও সাগরসহ একদল সন্ত্রাসী রিফাত শরীফকে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। পরে এই দিনই বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে বিকেলে তার মৃত্যু হয়। নয়ন বন্ড ও তার সহযোগীদের এ হামলার ঘটনার ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশজুড়ে তোলপাড় শুরু হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্রুত ঘাতকদের গ্রেপ্তারের নির্দেশ দেন।  

সকালে রাজধানীর সেগুনবাগিচা, মগবাজার এলাকার বেশিরভাগ রেস্তোরাঁ, চায়ের স্টলে নয়ন বন্ডের নিহত হওয়ার ঘটনা চাউর হতে দেখা যায়।

একজন রিকশা চালককে সিগারেট ধরাতে ধরাতে চায়ের দোকানির সঙ্গে বলতে শোনা যায় ‘বরগুনার বেজন্মার ঘরের বেজন্মাডা (নয়ন) নাহি ক্রোসে সাফা’? দোকানির উত্তর ‘হ আমিওতো হুনলাম। অরা দ্যাশের জন্য, মা-বাপের জন্য বোঝা।

এমএএম /কেএসটি