মহাখেপলেন জেমস

বিনোদন ডেস্ক প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩, ০১:০৩ এএম মহাখেপলেন জেমস
ছবি ● নগর বাউল জেমস

নগর বাউল জেমসের নামে হচ্ছে কনসার্ট, অথচ তিনিই জানেন না! ক্ষুব্ধ হওয়ার জন্য এটাই যথেষ্ট। বাংলা গানের এই আন্তর্জাতিক রকস্টার চটেছেনও তাই।

 

আগামী ১০ নভেম্বর রাজধানীর আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘কোক স্টুডিও বাংলা কনসার্ট’। প্রচার চালানো হচ্ছে, সারপ্রাইজ গেস্ট হিসেবে গাইবেন নগর বাউল জেমস। বিষয়টি শুনে তিনি নিজেই সারপ্রাইজড। এমন সংবাদ প্রচারে খেপেছেন কিংবদন্তি এই ব্যান্ড তারকা।

জেমসের মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, ‘এই কনসার্টে অংশ নেয়ার বিষয়ে আমাদের সঙ্গে কোক স্টুডিও কর্তৃপক্ষের আলাপ হয়েছে ঠিকই। তবে সেটি কখনই চূড়ান্ত ছিল না। কারণ, আমরা বলেছি সেদিন সম্ভব নয়। একই দিন (১০ নভেম্বর) আমরা বরিশালে শো কনফার্ম করেছি। সেখানেই অংশ নেব। যদিও এরমধ্যে আমরা দেখলাম, আমাদের নাম ও ছবি দিয়ে প্রচারণা চলছে হরদম! গণমাধ্যমেও খবর হয়েছে। প্রতিটি খবরের শিরোনাম ও ছবি জেমস ভাইয়ের। এটা উনার জন্য খুবই বিব্রতকর ও বাজে অভিজ্ঞতা। এমনটা আশা করিনি কোক বাংলা আর গণমাধ্যমের কাছে।’

এর আগেও প্রচার চালানো হয়েছিল কোক স্টুডিওতে গাইবেন জেমস। এমনকি অনিমেষ রায়ের একটি গানের আগে পেছন থেকে তার ফটোশুট করে ‘রকস্টার’ বলে প্রচারও চালানো হয়েছিল। যেখানে প্রচ্ছন্নভাবে জেমসের থাকার বিষয়টির ইঙ্গিত দেয়া হয়। 

ইভেন্টটি প্রচারের দায়িত্বে থাকা পিআর প্রতিষ্ঠান বেঞ্চমার্কের পক্ষ থেকে জানান হয়েছে, তারা জেমসের বিষয়ে কোনও বিজ্ঞপ্তি সংবাদমাধ্যমে পাঠায়নি। 

জানা গেছে, এবারের কনসার্টটি অনুষ্ঠিত হবে ‘কোক স্টুডিও বাংলা’ সিজন-২-এর শিল্পীদের নিয়ে। জানা গেছে, এবার আয়োজনে থাকছে শায়ান চৌধুরী অর্ণব, সুনিধি নায়েক, ইসলাম উদ্দিন পালাকার, প্রীতম হাসান, হামিদা বানু, মেঘদল, ফুয়াদ লাইভ, ইমন চৌধুরী, অনিমেষ রায়, ডটার অব কোস্টাল, ফাইরোজ নাফিজা ও শুভেন্দু দাস।

জাগরণ/দেশেরবিনোদন/সঙ্গীত/এসএসকে