স্ত্রীর সাথে বিচ্ছেদের পর ভ্রাম্যমাণ ভ্যানেই বসবাস করছেন অভিনেতা

জাগরণ ডেস্ক প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২, ০৯:০১ পিএম স্ত্রীর সাথে বিচ্ছেদের পর ভ্রাম্যমাণ ভ্যানেই বসবাস করছেন অভিনেতা

হুট করেই এ বছর দীর্ঘদিনের সঙ্গিনী লিসা বোনেটের সাথে বিচ্ছেদের ঘোষণা দিয়ে সবাইকে চমকে দেন ‘অ্যাকুয়াম্যান’ খ্যাঁত তারকা জেসন মোমোয়া। বিচ্ছেদের পর থেকে একটি ভ্রাম্যমাণ ক্যাম্পার ভ্যানই হয়ে উঠেছে তার নতুন আবাসস্থল।

কিন্তু জেসন মোমোয়ার এই ক্যাম্পার ভ্যান কোনো যেনতেন ভ্যান নয়, কারণ এর মধ্যে রয়েছে আরাম-আয়েশের সব রকম সুযোগ-সুবিধা। তার এই বিলাসবহুল ভ্যানের দাম বাংলাদেশি মুদ্রায় সাড়ে ছয় কোটি টাকা।

ডেইলি মিররের প্রতিবেদনে বলা হয়, বিচ্ছেদের আগে স্ত্রী লিসা ও দুই সন্তানসহ নিজের ৩০ কোটি ৬ লাখ টাকা মূল্যের টোপাঙ্গা হিলসাইড হাউজে থাকতেন এই অভিনেতা। কিন্তু বর্তমানে এই বাড়ি থেকে কয়েক মাইল দূরেই এক বন্ধুর বাড়িতে থাকছেন তিনি। তবে তিনি স্থায়ীভাবেই ঐ বাড়ি ছেড়েছেন কিনা তা এখনো স্পষ্ট নয়।

আগেপরে শুটিং সেটে রাত কাটানোর জন্য ক্যাম্পার ভ্যানটি ব্যবহার করলেও, এখন সেটি নিয়েই বনে-জঙ্গলে ঘুরে বেড়াচ্ছেন জেসন। এর মধ্যে আছে একটি নেসপ্রেসো মেশিন, একটি ইনডাকশন কুকটপ, একটি আউটডোর কিচেন এবং একটি কিং সাইজ ম্যাট্রেস যা ৬ ফুট ৩ ইঞ্চি লম্বা এই অভিনেতার জন্য আদর্শ।

জেসন মোমোয়া তার ক্যাম্পার ভ্যানটিকে এতটাই পছন্দ করেন যে তিনি ২০১৮ সালে প্রথম অ্যাকুয়াম্যান ছবির প্রিমিয়ারেও এটি নিয়ে এসেছিলেন। ১৪ মিলিয়ন ডলারের মালিক হওয়া সত্ত্বেও, পথেঘাটের ভবঘুরে জীবনকে বেশ উপভোগ করেন এই অভিনেতা।