• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মার্চ ৭, ২০১৯, ০৫:৫১ পিএম

স্ত্রীর ওপর প্রতিশোধ নিতেই শ্যালককে খুন করে দুলাভাই

স্ত্রীর ওপর প্রতিশোধ নিতেই শ্যালককে খুন করে দুলাভাই
শ্যালক ইমন- ফাইল ছবি


ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে শ্যালক ইমনকে (১৩) হত্যার মামলায় ভগ্নিপতি রফিকুল ইসলামকে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার (৭ মার্চ) ভোরেরাতে তাকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থেকে গ্রেফতার করা হয়। দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার রফিকুল ইসলাম ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার বড়াইল নয়াপাড়ার সমির উদ্দিনের ছেলে। গত শনিবার (২ মার্চ) নবীনগর উপজেলার বড়িকান্দি জয়কৃষ্ণ বাড়ি এলাকার একটি শুকনো খাল থেকে ইমনের মরদেহ উদ্ধার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে র‍্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ এখতেখার উদ্দিন জানান, হত্যাকাণ্ডের পর থেকে তদন্তে নামে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা। পরে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিহত ইমনের ভগ্নিপতি রফিকুলকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ সানারপাড় এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, ২০১৩ সালে নিহত ইমনের বোন মনিরা বেগমের সাথে বিয়ে হয় রফিকুলের। রফিকুল বিয়ের পর থেকে মনিরার উপর শারীরিক ও মানসিকভাবে বিভিন্ন সময় নির্যাতন করে আসছিল। নেশাগ্রস্ত রফিকুল চুরি, ছিনতাই ও চাঁদাবাজিসহ নানান অপরাধে জড়িয়ে পড়ে।

র‍্যাব অধিনায়ক আরো জানান, রফিকুলের সাথে মনিরার পারিবারিক কলহ দেখা দিলে গত প্রায় ৪ মাস আগে মনিরা বাবার বাড়ি নবীনগরের বড়িকান্দিতে চলে আসে।

গ্রেফতার ভগ্নিপতি রফিকুল জিজ্ঞাসাবাদে র‍্যাবকে জানায়, স্ত্রী মনিরার উপর প্রতিশোধ নিতে বিভিন্ন পরিকল্পনা করে সে। গত শনিবার (২ মার্চ) রফিকুল লুকিয়ে বড়িকান্দিতে যায়। সন্ধ্যার দিকে দেখতে পায় তার শ্যালক সহপাঠীদের সাথে খেলা করছে। শ্যালক ইমন খেলা শেষে বাড়ি ফেরার পথে ভগ্নিপতি রফিকুল তাকে ফুসলিয়ে নিয়ে গিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যার পর মরদেহ গুম করার জন্য পাশের একটি শুকনো খালে ফেলে দেয়।

এল/টিএফ