• ঢাকা
  • রবিবার, ১৭ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
প্রকাশিত: এপ্রিল ১১, ২০১৯, ১১:১১ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১১, ২০১৯, ০৫:১৯ পিএম

টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

টেকনাফ সংবাদদাতা 
টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
-প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে আসামিকে আটকের পর স্বীকারোক্তিতে অভিযানে গেলে পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের ‘বন্দুকযুদ্ধে’ তার মৃত্যু হয়। এ সময় আহত হয়েছেন পুলিশের এএসআইসহ ৩ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে দেশীয় অস্ত্র, কার্তূজ ও ইয়াবা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ভোর রাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম সাতঘরিয়াপাড়া পাহাড়ের পাদদেশে এ বন্দুকযুদ্ধ হয়।

নিহত মাদক ব্যবসায়ীর নাম মোহাম্মদ কাসেম। তিনি এই এলাকার আনু মিয়ার ছেলে। পুলিশে দাবি, কাসেম ৬ মামলার পলাতক আসামি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, বুধবার (১১ এপ্রিল) রাতে গোপন সংবাদের ভিত্তিতে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই দীপংকর রায় সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে আটক করে। আটক কাশেমের স্বীকারোক্তিতে তাদের মজুদকৃত অস্ত্র এবং মাদক উদ্ধার অভিযানে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এতে ৩ জন পুলিশ আহত হন। এ সময় আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুরি ছোড়ে। ঘটনাস্থল থেকে ২টি এলজি, ৯ রাউন্ড তাজা কার্তুজ, ৩৪০০ ইয়াবাসহ গুলিবিদ্ধ কাশেমকে উদ্ধার করে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে হাসপাতালে নেয়া হলে মারা যায়। মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এই ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে মামলার প্রন্তুতি চলছে। 

তিনি আরও জানান, পুলিশের এএসআই অহিদ উল্লাহ (৩৯), কনস্টেবল হাবিব হোসাইন (২৩) ও তুহিন আহমেদ (২২) আহত হয়। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

একেএস