• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৩, ২০১৯, ০৫:৫১ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৩, ২০১৯, ১১:৫৭ পিএম

ময়মনসিংহে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

ময়মনসিংহে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার
অভিযুক্ত হুদা

মেয়েকে ধর্ষণের অভিযোগে আলাল হুদা নামে এক বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতার মায়ের অভিযোগে শুক্রবার (১২ এপ্রিল) রাতে উপজেলার দুল্লা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে ভুক্তভোগী মেয়েটি পুলিশের কাছে জবানবন্দি দিয়েছে এবং অভিযুক্ত হুদাও বিষয়টি স্বীকার করেছেন। পরে ওই মেয়ে এবং অভিযুক্তকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়।

অভিযোগের বরাত দিয়ে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, পেশায় অটোরিকশা চালক হুদার তিন মেয়ে। এর মধ্যে বড় মেয়ে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে। গত ৭ মাস ধরে এই মেয়েকে নানা প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিলেন হুদা। নানা আকুতিতেও বাবার নির্যাতন থেকে রেহাই না পেয়ে মাকে জানায় শিশুটি। এ ব্যাপারে মা প্রতিবাদ করলে তাতে ক্ষিপ্ত হয়ে মা-মেয়ে দু’জনকেই বিভিন্ন সময় মারধর করতো হুদা। ওই অত্যাচার নীরবে সহ্য করতো তারা। কিন্তু তা অব্যাহত থাকায় ৭ দিন আগে মেয়েদের নিয়ে ঘর ছেড়ে যান মা। পরে স্বামী আলাল হুদার অনুরোধে শুক্রবার বাড়িতে ফিরে আসেন তারা। বাড়িতে আসার পরও স্বামীর ব্যবহার সন্দেহ জনক মনে হলে স্থানীয় এক ইউপি সদস্যকে বিষয়টি খুলে বলেন ওই মা। ইউপি সদস্য ঘটনা জানার পর বিকালে বিষয়টি পুলিশকে অবহিত করেন। এরপর রাত ৯টায় আলাল হুদাকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মেয়েটির মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এসসি/