• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ১৬, ২০১৯, ০৬:১৮ পিএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ১৭, ২০১৯, ১২:২০ এএম

গার্মেন্টসকর্মীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ : গ্রেফতার ৬

গার্মেন্টসকর্মীকে বিয়ের প্রলোভনে ধর্ষণ : গ্রেফতার ৬
গ্রেফতারকৃত ধর্ষণকারী -ছবি : জাগরণ

চট্টগ্রামে এক গার্মেন্টসকর্মীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এবং নির্যাতনের অভিযোগে ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১৫ এপ্রিল) রাতে সদরঘাট থানায় নির্যাতিত গার্মেন্টসকর্মীর মামলার ভিত্তিতে মঙ্গলবার (১৬ এপ্রিল) নগরীর বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা ৬ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- সিএনজিচালিত অটোরিকশা চালক মো. নিজাম উদ্দিন (৩০), তার স্ত্রী তানিয়া বেগম (২৭), পপি বেগম (৩০), সোনিয়া বেগম (২২), মো. লিটন (২৯) ও ফিরোজা বেগম (৬৫)।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমীন জানান, মামলায় নিজাম উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ এবং অন্যদের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনা হয়েছে।

পুলিশ জানায়, বিয়ের তথ্য গোপন করে গত ১০ মাস ধরে ১৬ বছর বয়সী ওই গার্মেন্টসকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে সিএনজি অটোরিকশা চালক নিজাম উদ্দিন। গত ১ এপ্রিল বিয়ের প্রলোভন দেখিয়ে ডবলমুরিং থানাধীন চৌমুহনী নাজিরপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় রেখে ধর্ষণ করে। এরপর মেয়েটি বার বার বিয়ের জন্য চাপ দিলেও তালবাহানা করতে থাকে নিজাম। অবশেষে মেয়েটির প্রতি ক্ষুদ্ধ হয়ে গত ৭ এপ্রিল ওই বাসা থেকে নিয়ে মাদারবাড়ি এলাকায় এনে তার উপড় পাশবিক নির্যাতন চালায়। এ সময় চুল কেটে দেয়া হয় এবং ভিডিও ধারন করে নিজাম। আহত অবস্থায় ওই মেয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিল। পরে সুস্থ হয়ে সদরঘাট থানায় ভুক্তভোগী মেয়েটি মামলা করে।

একেএস