• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০১৯, ১১:০১ এএম
সর্বশেষ আপডেট : এপ্রিল ২৫, ২০১৯, ১১:০১ এএম

পটুয়াখালীতে নববধূকে ধর্ষণের অভিযোগ

পটুয়াখালীতে নববধূকে ধর্ষণের অভিযোগ
-প্রতীকী ছবি

পটুয়াখালীর কলাপাড়ায় এক নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২৪ এপ্রিল) রাত সাড়ে ৮টায় কলাপাড়া উপজেলার বেতমোর গ্রামের এ ঘটনা ঘটে। পরে নববধূকে উদ্ধার করে রাত সাড়ে ১১টায় কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় ওই দিন রাতেই তার স্বামী সুজন হাওলাদার বাদী হয়ে কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন। ভুক্তভোগীর শ্বশুরবাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলায়। 

ধর্ষণের শিকার নারীর খালা জানান, বুধবার আমতলী থেকে উপজেলার চাকামাইয়া ইউনিয়নের বেতমোর গ্রামে খালু শ্বশুর বশার খানের বাড়িতে নববধূকে নিয়ে বেড়াতে আসেন সুজন হাওলাদার। এ দিন সন্ধ্যায় রাসেল, রফিক, খালেক এবং জাফর নামের ৩ স্থানীয় বখাটে ওই বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে এবং দম্পত্তির বিয়ে হয়নি এমন দাবি করে ৫০ হাজার টাকা চাঁদা চায়। এ সময় ওই দম্পতিকে মারধোরসহ পুলিশের হাতে তুলে দেয়ার ভয় দেখান। এক পর্যায়ে নববধূর সঙ্গে কথা বলার অজুহাতে ঘরের পাশে মাঠের মধ্যে নিয়ে যায়। এ সময় রফিক তাকে ধর্ষণ করে। নববধূ চিৎকারে পরিবারের সদস্যরাসহ  স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকসহ বখাটেরা পালিয়ে যায়। 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশ তৎপর রয়েছে।

একেএস