• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ১৪, ২০১৯, ০৪:২১ পিএম
সর্বশেষ আপডেট : মে ১৪, ২০১৯, ০৪:২১ পিএম

রূপগঞ্জে মায়ের অসুস্থতার কথা বলে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

রূপগঞ্জে মায়ের অসুস্থতার কথা বলে ডেকে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ

মায়ের অসুস্থতার অজুহাত দেখিয়ে ডেকে নিয়ে লম্পট প্রেমিক তার স্কুলপড়–য়া প্রেমিকাকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৪ মে) সকালে ধর্ষিতা স্কুলছাত্রী রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে। এর পরপরই ধর্ষক রনিসহ তার দুই
সহযোগী হৃদয় ও রাসেল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে।

রূপগঞ্জ থানার উপপরিদর্শক সোহেল সিদ্দীকি রূপগঞ্জ থানায় দেওয়া ধর্ষিতা স্কুলছাত্রীর বরাত দিয়ে জানান, গত চার বছর আগে রূপগঞ্জের বরপা রসুলপুর এলাকার এ/পি খান ডাক্তারবাড়ির ভাড়াটিয়া কাজল মিয়ার ছেলে মো. রনি মিয়ার সঙ্গে তার প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। গত ৮ মে বুধবার বিকালে রনি মিয়া মুঠোফোনে স্কুলপড়–য়া ছাত্রীকে জানায়, তার মা গুরুতর অসুস্থ, তাকে দেখতে চায়।

অসুস্থতার খবরে ছাত্রীটি রাজধানী ঢাকার লালবাগ থানার ভাগালপুর লেনের বাসা থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে এসে রনির সঙ্গে দেখা করে। একপর্যায়ে রনি সুকৌশলে তাকে তার মায়ের ওখানে না নিয়ে রসুলপুর এলাকার খান ডাক্তারবাড়ির নিচতলার রুমে নিয়ে যায়। পরে তাকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

এ সময় রনির দুই বন্ধু একই এলাকার হাবিবুর রহমানের ছেলে হৃদয় ও রাসেল বাইরে পাহারারত ছিল।

এদিকে পুলিশ মঙ্গলবার সকালে রসুলপুর এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক রনি মিয়া, তার দুই বন্ধু হৃদয় ও রাসেলকে গ্রেফতার করেছে। পুলিশ সাত দিনের রিমান্ড চেয়ে তাদের নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা মাহমুদ হাসান বলেন, আসামিদের গ্রেফতার করা হয়েছে।

 

এনআই