• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: মে ২৫, ২০১৯, ০৮:৩০ এএম
সর্বশেষ আপডেট : মে ২৫, ২০১৯, ০৮:৩০ এএম

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় স্কুলছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে এক স্কুল শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত বাপ্পা সেন উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের বাসিন্দা স্থানীয় বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী (১৩) সঙ্গে পার্শ্ববর্তী সৈয়দপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বাপ্পা সেনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। গত ৪ মার্চ মেয়েটিকে বেড়ানোর কথা বলে বাপ্পা সেন বিদ্যালয় থেকে জেলার ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদের বাড়িতে নিয়ে যায়।
সেখানে বাপ্পা ও তার বন্ধু সামাদ মিলে তাকে জোরপূর্বক দলবদ্ধ ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি দুই মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে মেয়েটি তার পরিবারকে ধর্ষণের বিষয়টি জানায়। শুক্রবার মেয়ের বাবা বাদি হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নিয়াতন দমন আইনে মামলা দায়ের করেন।

মেয়েটির বাবা জানান, আমার অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে যারা সর্বনাশ করেছে আমরা তার বিচার চাই। আমি ধর্ষকদের বিরুদ্ধে শুক্রবার থানায় দুই জনকে মামলা দায়ের করেছি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ঘটনায় মামলা দায়ের হয়েছে, শুক্রবার আসামি বাপ্পা সেনকে তার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার (২৫ মে) আসামিকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হবে এবং একই সঙ্গে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

কেএসটি