• ঢাকা
  • শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯, ৮ অগ্রহায়ণ ১৪২৬
প্রকাশিত: জুন ২, ২০১৯, ০৫:২৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২, ২০১৯, ০৫:২৬ পিএম

সিরাজগঞ্জে বাস-লেগুনার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৯

সিরাজগঞ্জ সংবাদদাতা
সিরাজগঞ্জে বাস-লেগুনার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৯

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়ায় যাত্রীবাহী বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে নয়জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন আরও ২ যাত্রী।

রোববার দুপুর পৌনে ১টার দিকে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উপজেলার বোয়ালিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বর্তমানে ওই সড়কের উভয় পাশে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

নিহতদের মধ্যে ৮ জনের নাম-পরিচয় পাওয়া গেছে। এরা হলেন উল্লাপাড়া উপজেলার কয়ড়াকৃষ্ণ গ্রামের রেজাউল করিমের ছেলে নুর ইসলাম (৪৫), একই গ্রামের জব্বারের ছেলে মোহাম্মদ (৩৫), সবুজ (২৫), জয়নাল সরকারের ছেলে জয়েন উদ্দীন (৫০), বেদকান্দি গ্রামের গফুর ফকিরের ছেলে মান্না (৪৫), পাগলা বোয়ালিয়া গ্রামের ইউনুছ আলীর ছেলে রেজাউল (৩৫), বড়হর গ্রামের ইনসাফ আলীর ছেলে আক্তার (৪২) ও সদর উপজেলার কোনাগাতী গ্রামের আব্দুল করিমের ছেলে হাফিজ উদ্দিন (৩২)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে যাত্রীবাহী ‘পাবনা এক্সপ্রেস’ বাসটি (ঢাকা মেট্রো-১৪-৭৮৩৭) পাবনায় যাচ্ছিল। বগুড়া-নগরবাড়ী মহাসড়কের বোয়ালিয়া ব্রিজ এলাকায় পৌঁছালে উল্লাপাড়া বাজার থেকে হাটিকুমরুলগামী একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই লেগুনার চালকসহ আটজনের মৃত্যু হয়। পরে আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে সেখানে হাফিজ নামের আরও এক যাত্রীর মৃত্যু হয় বলেও জানান ওসি।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. আব্দুল হামিদ জানান, পাবনা এক্সপ্রেসের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই লেগুনার আট যাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই সড়কের উভয় পাশে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

এনআই