• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ৯, ২০১৯, ১২:২৩ পিএম
সর্বশেষ আপডেট : জুন ৯, ২০১৯, ১২:২৩ পিএম

খুলনায় ও পিকআপের সংঘর্ষে পিকআপ চালক নিহত

খুলনায় ও পিকআপের সংঘর্ষে পিকআপ চালক নিহত

 

খুলনা- সাতক্ষীরা মহাসড়কের ডুমুরিয়া উপজেলার কার্তিকডাঙ্গায় যাত্রীবাহী বাস ও মাছের পোনা বহনকারী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ ভ্যান চালক শেখ ইমদাদুল হক (৩৫) নিহত হয়েছেন। এছাড়া নারী-শিশুসহ কমপক্ষে ৩০জন আহত হয়েছেন। রোববার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত পিকআপ চালক শেখ ইমদাদুল হক বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের শেখ কেরামতউদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে পাইকগাছা থেকে খুলনার উদ্দেশ্যে যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। অপরদিকে খুলনা থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল পিকআপ ভ্যানটি। সকাল ৮টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে কার্ত্তিকডাঙ্গায় এই দুটি বাহনের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালক ইমদাদুল হক নিহত হন। এ সময় নারী-শিশুসহ  অন্তত ৩০জন আহত হয়।

এদের মধ্যে গুরুতর আহত পিকআপ ভ্যানের হেলপার রবিউল ইসলাম (৩৫) এবং বাসের যাত্রী শাহিদা বেগম (৫০), রুহুল আমিন (৪০) ও রমনী বিশ্বাসকে (৩৫) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং মানিক (২৮) ও আজাদকে (৩৫) ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ডুমুরিয়া ফায়ার ব্রিগেডের স্টেশন অফিসার যুগল বিশ্বাস বলেন, খবর পেয়ে আহতদের উদ্ধার করে প্রথমে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব জানান বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

এসজেড