• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯, ৬ আষাঢ় ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুন ১২, ২০১৯, ০৬:২৬ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১২, ২০১৯, ০৬:২৬ পিএম

আশুলিয়ায় স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক

সাভার (ঢাকা) সংবাদদাতা
আশুলিয়ায় স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক

সাভারের আশুলিয়ায় জেসমিন বেগম নামের এক গৃহবধূকে শ্বাসরোধে  হত্যা করে পালিয়েছে ঘাতক স্বামী। বুধবার (১২ জুন) দুপুরে সাভারের আশুলিয়ার মির্জানগর এলাকার খালেক মিয়ার মালিকানাধীন বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানায় কর্মরত ছিলেন এবং ধামরাই কালামপুর এলাকার স্থানীয় বাসিন্দা বলে জানা যায়।

স্থানীয়রা জানায়, কয়েক দিন আগে ওই দম্পতি মির্জানগর এলাকায় খালেক মিয়ার মালিকানাধীন বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। তবে তাদের মধ্যে পারিবারিক কলহের জেরে মাঝেমধ্যেই ঝগড়া হতো। তবে আজ (বুধবার) হঠাৎ ওই দম্পতির ঘরের দরজা সকাল থেকেই খোলা দেখতে পায় প্রতিবেশীরা। তবে ঘরের ভেতরে কোনো সাড়াশব্দ না পেয়ে সন্দেহের সৃষ্টি হয় তাদের মনে। পরে প্রতিবেশীরা ঘরের দরজা দিয়ে ভেতরে প্রবেশ করলে ওই গৃহবধূর ওড়না পেঁচানো মরদেহ দেখতে পায়। স্থানীয়রা আশুলিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) মিরাজ হোসেন দৈনিক জাগরণকে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ওই গৃহবধূকে ওড়না দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়েছে। তবে ঘাতক ওই স্বামীর নাম-পরিচয় নিশ্চিতের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এনআই

Space for Advertisement