• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৩, ২০১৯, ১০:৩৮ এএম
সর্বশেষ আপডেট : জুন ১৩, ২০১৯, ১০:৪৬ এএম

মেয়ের বিয়েতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

মেয়ের বিয়েতে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
ধর্ষক আইন উদ্দিন -ছবি : জাগরণ

নেত্রকোনার বারহাট্টায় মেয়ের বিয়েতে দাওয়াত দিয়ে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে সোমবার (১০ জুন) মামলা করলেও অভিযুক্ত শিক্ষককে এখনও গ্রেফতার করা হয়নি।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুন) সকালে বারহাট্টা থানার ওসি বদরুল আলম খান জানিয়েছেন, অভিযুক্ত শিক্ষককে এখনও গ্রেফতার করা সম্ভব হয়নি। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। আশা করছি অচিরেই সে ধরা পড়বে।

অভিযুক্ত শিক্ষক হলেন- বারহাট্টা উপজেলার হাজীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আইন উদ্দিন। ভুক্তভোগী শিক্ষার্থী ওই বিদ্যালয়ে অষ্টম শ্রেণিতে পড়ে। তার বাড়ি নেত্রকোনার কলমাকান্দা উপজেলায়।

মামলার বিবরণে জানা যায়, আইন উদ্দিন তার মেয়ের বিয়েতে ওই ছাত্রীকে দাওয়াত দেন। ছাত্রী তার কয়েকজন বান্ধবীসহ গত রোববার (৯ জুন) এ বিয়ে বাড়িতে আসে। এ দিন আইন উদ্দিন ছাত্রীটিকে একটি নির্জন ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে।

মেয়েটির পরিবারের সদস্যরা বলেন, প্রথমে ভয়ে মেয়েটি পরিবারের কাউকে বিষয়টি বলেনি। কিন্তু বাড়ি যাবার পর তার মানসিক অবস্থার পরিবর্তন দেখে মা-বাবা তাকে জিজ্ঞেস করেন কী হয়েছে? তখন সে পরিবারকে বিস্তারিত জানায়।

একেএস