• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৩, ২০১৯, ১২:০০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৩, ২০১৯, ১২:০৪ পিএম

চাঁদপুর থেকে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার 

চাঁদপুর থেকে নিখোঁজ কলেজ ছাত্রের লাশ উদ্ধার 
নিহত রাফিদুল ইসলাম -ফাইল ছবি

নিখোঁজ কলেজ ছাত্র রাফিদুল ইসলামের মৃতদেহ উদ্ধার করেছে চাঁদপুর নৌ পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মকর্তারা। বৃহস্পতিবার (১৩ জুন) সকালে চাঁদপুরের মেঘনা নদী থেকে রাফিদুলের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

চাঁদপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক ফরিদ আহমেদ নিখোঁজ রাফিদুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

নিহ রাফিদুল কুমিল্লা নগরীর শাকতলা এলাকার বন বিভাগের কর্মকর্তা রফিকুল ইসলামের একমাত্র ছেলে। সে কুমিল্লা বিজ্ঞান কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। 

জানা যায়, বুধবার সকালে রাফিদুল ও তার ৮ সহপাঠী মিলে কুমিল্লা থেকে চাঁদপুর মেঘনা নদীতে ভ্রমণ করতে যায়। ওই দিন দুপুরে সহপাঠীদের সঙ্গে মেঘনা নদীতে জেগে উঠা চরে গোসল করতে গেলে সে নিখোঁজ হয়।

রামগঞ্জ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান বলেন, বুধবার সকালে প্রতিদিনের মতো ক্রিকেট খেলতে যায় রাফিদুল ও তার সহপাঠীরা। সেখান থেকে পরিবারকে না জানিয়ে চাঁদপুরে মেঘনা নদীতে যায় তারা।

তিনি আরও জানান, রাফিদুলের বাবা অসুস্থ তিনি হাসপাতালে রয়েছেন। রাফিদুলের চাচা ও স্বজনরা লাশ নিতে কুমিল্লার উদ্দেশ্যে রওনা হয়েছেন। তাকে তাদের কুমিল্লায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। সহপাঠীদের সঙ্গে তার কোনো বিরোধ রয়েছে কি না জানতে চাইলে ওই কর্মকর্তা বলেন, তার পরিবার কারো বিরুদ্ধে কোনো অভিযোগ করেনি।

 

একেএস