• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৪, ২০১৯, ১০:০৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৪, ২০১৯, ১০:০৪ পিএম

চুয়াডাঙ্গায় কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

চুয়াডাঙ্গায় কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

চুয়াডাঙ্গায় হাতের রগ কাটা অবস্থায় এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুন) রাতে শহরের হাটকালুগঞ্জ এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। ওই কলেজছাত্রীর নাম ঝুমা খাতুন (১৯)। তিনি চুয়াডাঙ্গা আদর্শ সরকারি মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শহরের হাটকালুগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদ ঢাকায় গার্মেন্টসে চাকরি করেন। নিজ বাড়িতে থাকেন স্ত্রী জুলেখা খাতুন ও মেয়ে ঝুমা খাতুন। বৃহস্পতিবার দুপুরে জুলেখা এক নিকটাত্মীয় রোগীকে দেখতে হাসপাতালে যান। সন্ধ্যার পর বাড়িতে এসে রক্তাক্ত অবস্থায় মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে রাত ১১টার দিকে ঘটনাস্থলে পৌঁছায় সদর থানা পুলিশের একটি দল। এরপর কলেজছাত্রীর লাশ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

স্থানীয় পৌর কাউন্সিলর জাহাঙ্গীর আলম জানান, বাড়িতে মেয়েকে একা রেখেই মা জুলেখা খাতুন হাসপাতালে গিয়েছিলেন নিকটাত্মীয় এক রোগীকে দেখতে। সে সময় বাড়িতে একাই ছিলেন ঝুমা খাতুন। গোটা ঘটনাটি আমাদের কাছে অন্ধকার মনে হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার উপপরিদর্শক ইকরামুল হক জানান, নিহত কলেজছাত্রীর বাম হাতের রগ কাটা রয়েছে। গলাতেও দাগ রয়েছে। বিষয়টি সন্দেহজনক মনে হচ্ছে।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, কলেজছাত্রী ঝুমার মরদেহ দেখে প্রাথমিকভাবে রহস্যজনক মনে হচ্ছে। তিনি নিজে হাত কেটে আত্মহত্যা করেছেন, নাকি ঘটনার নেপথ্যে অন্য কিছু আছে তা তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলেই প্রকৃত রহস্য উদঘাটিত হবে।

এনআই