• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ১৬, ২০১৯, ০৪:২০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ১৬, ২০১৯, ০৪:২০ পিএম

শরণখোলায় চেতনানাশক মেশানো খাবার খেয়ে নারীসহ ৩ জন অসুস্থ

শরণখোলায় চেতনানাশক মেশানো খাবার খেয়ে নারীসহ ৩ জন অসুস্থ

বাগেরহাটের শরণখোলায় পৃথক ঘটনায় চেতনানাশক মেশানো খাবার খেয়ে অসুস্থ হয়ে এক নারীসহ তিনজন হাসপাতালে ভর্তি হয়েছেন। শনিবার (১৫ জুন) রাতে উপজেলার ধানসাগর ইউনিয়নের উত্তর বাধাল গ্রামে ও একটি যাত্রীবাহী বাসে এ ঘটনা ঘটে। বাসযাত্রীর কাছ থেকে ২০ হাজার ৫০০ টাকাসহ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

অসুস্থ তিনজন হলেন উত্তর বাধাল গ্রামের হাফেজ লুৎফর রহমানের স্ত্রী সালেহা বেগম (৫৫), একই গ্রামের সুলতান ফরাজী (৭০) এবং বাসযাত্রী ধানসাগর গ্রামের মৃত জব্বার সরদারের ছেলে জামাল সরদার (৪৮)।

ধানসাগর ইউনিয়নের ৪ নম্বর উত্তর বাধাল ওয়ার্ডের মেম্বার আসাদুজ্জামান স্বপন জানান, দুর্বৃত্তরা আগে খাবারে চেতনানাশক ওষুধ মিশিয়ে রেখে যায়। রাতে ওই খাবার খেয়ে তারা অচেতন হয়ে পড়েন। এই সুযোগে সালেহা বেগমের ঘরের বেড়া কেটে দুর্বৃত্তরা ভেতরে ঢুকে আলমারি ভেঙে স্বর্ণালংকার ও মালামাল নিয়ে যায়। তবে সুলতান ফরাজী অচেতন হলেও তার ঘরে ঢুকতে পারেনি দুর্বৃত্তরা।

অন্যদিকে বাসযাত্রী জামাল সরদারের স্ত্রী পারুল বেগম জানান, তার স্বামী ফেনীতে শ্রমিকের কাজ করেন। সেখান থেকে রিফাত পরিবহনের একটি বাসে শরণখোলায় আসছিলেন। গোপালগঞ্জে এলে তার পাশের সিটের যাত্রীর দেওয়া বিস্কুট ও পানি খেয়ে তিনি অচেতন হয়ে পড়েন। তার কাছে থাকা ২০ হাজার ৫০০ টাকা নিয়ে যায় ওই দুর্বৃত্ত। সকালে বাসের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার জানান, এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ আসেনি। তবে খোঁজখবর নিয়ে দেখা হবে।

এনআই