• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২১, ২০১৯, ০৫:২৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২১, ২০১৯, ০৫:২৫ পিএম

কলারোয়ায় স্ত্রীর গোপন ভিডিও ফেসবুকে, স্বামী গ্রেপ্তার

কলারোয়ায় স্ত্রীর গোপন ভিডিও ফেসবুকে, স্বামী গ্রেপ্তার
পুলিশের হাতে গ্রেপ্তার বিল্লাল হোসেন ছবি : জাগরণ

সাতক্ষীরার কলারোয়ায় স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দিয়েছে লম্পট স্বামী। এ ঘটনায় স্বামী বিল্লাল হোসেনকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। বিল্লাল কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের বয়ারডাঙ্গা গ্রামের কামরুল গাজির ছেলে। বৃহস্পতিবার (২০ জুন) স্ত্রী বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে কলারোয়া থানায় একটি মামলা দায়ের করায় পুলিশ বিল্লালকে গ্রেপ্তার করে।

মামলার বিবরণে জানা জানা যায়, বিল্লাল হোসেনের প্রথম স্ত্রী উপজেলার রামভাদ্রপুর গ্রামের নানার বাড়িতে থাকেন। তাদের আড়াই বছরের একটি মেয়ে আছে। বিষয়টি না জানিয়ে বিল্লাল আরেকটি বিয়ে করে। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সে ঢাকায় থাকে। কিছুদিন পর দ্বিতীয় স্ত্রী জানতে পারেন তার স্বামীর আরেকটি স্ত্রী আছে। এর পর থেকে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিল্লালের সম্পর্কের অবনতি ঘটে।

এরপর বিল্লাল হোসেন তাদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করার ঘটনা জানিয়ে দ্বিতীয় স্ত্রীকে চুপ থাকার জন্য চাপ প্রয়োগ করে। অন্তঃসত্ত্বা দ্বিতীয় স্ত্রী তাকে বাড়িতে নেওয়ার জন্য চাপ দিলে বিল্লাল হোসেন অন্তরঙ্গ মুহূর্তের ওই ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনির-উল-গীয়াস বলেন, প্রথম স্ত্রী ও সন্তানের কথা গোপন করে বিল্লাল হোসেন দেড় বছর আগে পরকীয়া সম্পর্ক গড়ে তোলে ওই মেয়ের সঙ্গে। এক বছর আগে গোপনে তাকে বিয়ে করে ঢাকায় নিয়ে যায়। এরপর তাকে পোশাক কারখানায় চাকরিতে দিয়ে নিজে একটি সেলুনের দোকানে কাজ নেয়। স্ত্রী বেতনের টাকা দিয়ে স্বামী বিল্লাল হোসেনকে নতুন মোবাইল কিনে দেয়। সেই মোবাইল দিয়ে স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ মেলামেশার ভিডিও গোপনে ধারণ করে বিল্লাল। পরে সম্পর্কের অবনতি হলে সেগুলো বিভিন্ন মোবাইল ও ফেসবুকে ছড়িয়ে দেয়।

ওসি আরও বলেন, এসব ঘটনায় বিল্লাল হোসেনের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দিলে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এনআই