• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
প্রকাশিত: জুন ২২, ২০১৯, ০৫:৫৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২২, ২০১৯, ০৫:৫৪ পিএম

ফুলবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষিত

ফুলবাড়ীতে স্কুলছাত্রী ধর্ষিত

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২১ জুন) সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর গ্রামের জেলেপাড়ায়। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই কিশোরী বাদী হয়ে ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।

ওই এলাকার ছয়ফুর ইসলাম ও লতিফ সরকার জানান, ঝালু বিশ্বাসের মেয়ে ও গাগলা বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী পার্শ্ববর্তী হযরত আলীর বাড়িতে পান-সুপারি আনতে যায়। এ সময় কৌশলে জাবদুল হোসেন (৫০) ওই কিশোরীর মুখ চেপে ধরে বাড়িসংলগ্ন পাটক্ষেতে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার চিৎকারে লোকজন ঘটনাস্থলে জড়ো হলে জাবদুল পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়। জাবদুল ওই এলাকার নাড়িয়া বাজারির ছেলে। সে পাঁচ সন্তানের জনক।

এদিকে দিনভর স্থানীয় মাতব্বররা সালিস বৈঠক করেও কোনো সিদ্ধান্ত নিতে না পারায় বাধ্য হয়ে মামলা দায়েরের জন্য মেয়েটিকে শনিবার (২২ জুন) থানায় পাঠানো হয়।

কাশিপুর ইউনিয়ন পরিষদের সদস্য আফছার হোসেন জানান, এটি ন্যক্কারজনক ঘটনা। এর উপযুক্ত বিচার হওয়ার দরকার।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষকের বিরুদ্ধে মামলা হয়েছে। ডাক্তারি পরীক্ষা করার জন্য মেয়েটিকে কুড়িগ্রামে পাঠানো হয়েছে।

এনআই