• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুন ২৪, ২০১৯, ০৮:১৫ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৪, ২০১৯, ০৮:১৬ পিএম

৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ২ আসামির রিমান্ড

৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ২ আসামির রিমান্ড

টাঙ্গাইলের ঘাটাইলে ৭ম শ্রেণিতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- উপজেলার দশআনি বকশিয়া গ্রামের সোহরাব আলী তালুকদারের ছেলে আলমগীর হোসেন (৩৫) ও মৃত আমীর আলী তালুকদার ছেলে আব্দুল হামিদ এলাইস আলপিন।

গত শুক্রবার (২১ জুন) উপজেলার দশআনি বকশিয়া গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে সোমবার (২৪ জুন) সকালে ওই ২জনকে আসামিকে করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ আলমগীর ও হামিদকে গ্রেফতার করে সোমবার টাঙ্গাইল কোর্টে পাঠায়। পরে তাদের ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরইমধ্যে হাসপাতালে মেয়েটির মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে।
 
জানা গেছে, উপজেলার দশআনী বকশিয়া গ্রামের মেয়েটি স্থানীয় একটি মাদ্রাসার ৭ম শ্রেণিতে পড়ে। গত শুক্রবার ওই ছাত্রী বাড়ি থেকে তার বন্ধুর সঙ্গে দেখা করতে বের হয়। এ সময় আলমগীর ও হামিদ তাকে বন্ধুর সঙ্গে দেখা করার জন্য সহযোগিতা করবে বলে জানায়। পরে ওই ছাত্রীকে কৌশলে নিয়ে গিয়ে ২ জন মিলে ধর্ষণ করে রাস্তায় ফেলে চলে যায়। পরে ছাত্রীটি বাড়িতে গিয়ে পরিবারকে জানায়। এ ঘটনায় তার মা বাদী হয়ে সোমবার সকালে ২ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।
 
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) এনামুল হক চৌধুরী বলেন, ছাত্রীর মা বাদী হয়ে অভিযোগ দায়ের করেছেন। পরে পুলিশ অভিযুক্ত ওই ২ জনকে গ্রেফতার করে রিমান্ড চেয়ে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করে। এছাড়া ভুক্তভোগী মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে টাঙ্গাইল কোর্ট পরিদর্শক তানবীর আহম্মেদ বলেন অভিযুক্ত ২জনকে টাঙ্গাইল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আব্দুল্লাহ আল মাসুম ৩ দিন করে রিমান্ড আদেশ মঞ্জুর করেন।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. নারায়ণ চন্দ্র সাহা বলেন মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। রিপোর্ট পুলিরে মাধ্যমে আদালতে পৌঁছে যাবে।
 

একেএস