• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: জুন ২৮, ২০১৯, ০৮:৪১ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০১৯, ০৮:৪১ পিএম

সিদ্ধিরগঞ্জে ছাত্রীদের ধর্ষণ, ২ শিক্ষকের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ সংবাদদাতা
সিদ্ধিরগঞ্জে ছাত্রীদের ধর্ষণ, ২ শিক্ষকের বিরুদ্ধে মামলা
গ্রেপ্তারকৃত দুই শিক্ষক আশরাফুল আরিফ ও রফিকুল ইসলাম জুলফিকার  ছবি : জাগরণ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অক্সফোর্ড হাইস্কুলের ২০-এর অধিক ছাত্রীকে যৌন নির্যাতন ও ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত শিক্ষক আশরাফুল আরিফ ও মদদদাতা প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (২৮ জুন) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানায় এই মামলা দুটি দায়ের করা হয়।

অভিযুক্ত শিক্ষক আশরাফুল আরিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন স্কুলের নির্যাতিত সকল ছাত্রীর পরিবার এবং ডিজিটাল নিরাপত্তা আইনে অপর মামলাটি দায়ের করে র‌্যাব। ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত র‌্যাবের মামলাটিতে অনৈতিক কাজে মদদ দেওয়ার অপরাধে প্রধান শিক্ষককেও আসামি করা হয়েছে। পরে আসামিদের র‌্যাব-১১ কার্যালয় থেকে সিদ্ধিরগঞ্জ থানাহাজতে পাঠানো হয়।

র‌্যাব-১১-এর অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন জানান, আটককৃত শিক্ষক আশরাফুল আরিফের মোবাইল ফোন, ল্যাপটপসহ বিভিন্ন ডিভাইস জব্দ করে পঞ্চম শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত ২০ জনেরও বেশি ছাত্রীকে ধর্ষণ এবং যৌন নির্যাতনের প্রমাণ পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত শিক্ষক এসব বিষয় স্বীকার করেছেন। বিস্তারিত তথ্য উদ্‌ঘাটনের জন্য তাদের আরো জিজ্ঞাসাবাদ প্রয়োজন। আগামীকাল (শনিবার) আসামিদের ১০ দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হবে বলেও জানান তিনি।

এর আগে বৃহস্পতিবার (২৭ জুন) নারায়ণগঞ্জ সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি এলাকায় অবস্থিত অক্সফোর্ড হাইস্কুল থেকে শিক্ষক আশরাফুল আরিফ ও প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জুলফিকারকে গ্রেপ্তার করে র‌্যাব তাদের কার্যালয়ে নিয়ে অভিযোগের বিষয়টি তদন্ত শুরু করে।

এনআই

Islami Bank