• ঢাকা
  • সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬
প্রকাশিত: জুন ২৮, ২০১৯, ০৯:০০ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৮, ২০১৯, ০৯:০০ পিএম

বরিশালে শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার

বরিশাল সংবাদদাতা
বরিশালে শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেপ্তার
শিশুকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারকৃত বারেক হাওলাদার  ছবি : জাগরণ

বরিশাল নগরীর রসুলপুরে চতুর্থ শ্রেণির এক শিশুছাত্রীকে ধর্ষণের অভিযোগে ষাটোর্ধ্ব বৃদ্ধ বারেক হাওলাদারকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানার পুলিশ। আটককৃত বৃদ্ধ বারেক হাওলাদার ওই এলাকার মৃত সফিজ উদ্দিন হাওলাদারের ছেলে।

এর আগে বৃহস্পতিবার (২৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে বিসিসির ৯ নম্বর ওয়ার্ডের অধীন রসুলপুর চর বস্তিতে শিশুটিকে নিজ ঘরে ডেকে এনে ধর্ষণ করে বারেক হাওলাদার। বৃহস্পতিবার গভীর রাতে তাকে নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

তথ্যের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার অফিসার (ওসি) নুরুল ইসলাম-পিপিএম বলেন, ঘটনার সময় বারেক হাওলাদারের ঘরে কেউ ছিল না। সেই সুযোগে ওই শিশুকে কথা শুনতে বলে নিজ ঘরে ডেকে নেয়। পরে তাকে ধর্ষণ করে।

ওসি বলেন, শিশু ঘটনাটি তার মাকে জানায়। পরে তার মা ঝুমুর বেগম বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় ধর্ষণের অভিযোগ এনে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

এর পরিপ্রেক্ষিতে মডেল থানার উপপরিদর্শক সুলতান অভিযান চালিয়ে অভিযুক্ত বারেক হাওলাদারকে গ্রেপ্তার করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার (২৮ জুন) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

অন্যদিকে শিশুটিকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

তবে অভিযুক্ত বারেক হাওলাদার ধর্ষণের অভিযোগ অস্বীকার করে বলেন, পূর্বশত্রুতার জের ধরে স্থানীয় একটি মহল তার বিরুদ্ধে ধর্ষণের নাটক সাজিয়েছে। এমনকি তাকে ফাঁসাতে মামলাও করা হয়েছে।

এনআই

Islami Bank