• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুন ২৯, ২০১৯, ০৭:১৪ পিএম
সর্বশেষ আপডেট : জুন ২৯, ২০১৯, ০৭:১৪ পিএম

সাভারে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ, আটক ১

সাভারে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ, আটক ১

সাভারের আশুলিয়ায় পৃথক ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও পোশাকশ্রমিককে ধর্ষণের ঘটনায় দুই ভুক্তভোগীর পরিবার আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করেছে। তবে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তানভীর হোসেন নামের এক যুবককে আটক করেছে আশুলিয়া থানার পুলিশ।

শনিবার (২৯ জুন) বিকেলে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম দৈনিক জাগরণকে ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আটক তানভীর ভোলা জেলার চরফ্যাশন থানার জিন্নাঘর এলাকার বশির হাওলাদারের ছেলে। সে রাজধানীর মোহাম্মদপুর এলাকার টাউন হল মহল্লায় ভাড়া বাসায় বসবাস করে।

পুলিশ জানায়, মিথ্যা প্রেমের ফাঁদে ফেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে ওই যুবক। এরপর ধর্ষণের ভিডিও ধারণ করে দীর্ঘদিন ব্ল্যাকমেল করে আসছিল সে। একপর্যায়ে ওই ভুক্তভোগী তরুণী আশুলিয়া থানায় প্রতারক প্রেমিককে আসামি করে একটি মামলা দায়ের করেন। পরে শনিবার সকালে ওই প্রতারককে আশুলিয়ার কাঠগড়া এলাকা থেকে আটক করা হয়।

অন্যদিকে শুক্রবার (২৮ জুন) রাতে সাভারের আশুলিয়ার জামগড়া এলাকায় এক পোশাকশ্রমিককে জোরপূর্বক ধর্ষণ করে আনা মিয়া (৭৫) নামের এক বৃদ্ধ। পরে ওই তরুণী থানায় অভিযোগ করলে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আজাহারুল ইসলাম দৈনিক জাগরণকে জানান, বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ও পোশাকশ্রমিককে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে ধর্ষণের ঘটনায় যুবককে আটক করা হয়েছে। অপর ঘটনায় বৃদ্ধকে আটকের চেষ্টা করা হচ্ছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা ।

দুই ঘটনায় আশুলিয়া থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এনআই