• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৬, ২০১৯, ০৯:২৪ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ৬, ২০১৯, ০৯:২৪ এএম

হোটেল থেকে পুলিশ কনস্টেবলসহ নারী আটক

হোটেল থেকে পুলিশ কনস্টেবলসহ নারী আটক

যশোরের বেনাপোলে বাজারস্থ ‘সানসিটি’ আবাসিক হোটেল থেকে রবিউল ইসলাম নামে এক পুলিশ কনস্টেবলসহ এক নারীকে আটক হয়েছে। শুক্রবার (৫ জুলাই) সন্ধ্যা ৭টার তাদের তাদের আটক করেছে বেনাপোল পোর্ট থানার পুলিশ। আটক পুলিশ কনস্টেবল রবিউল ইসলাম নাভারন হাইওয়ে পুলিশের কনস্টেবল এবং আটক যুবতীর (২৫) বেনাপোল পোর্ট থানার গাজিপুর ভাড়া থাকেন। তিনি পিমা নামে একটি বেসরকারি সিকিরিউটি কোম্পানির নিরাপত্তা প্রহরী বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের সানসিটি নামে একটি হোটেলে অভিযান চালানো হয়। সেখানে একটি কক্ষের মধ্যে নাভারন হাইওয়ে পুলিশ কনস্টেবল রবিউল ইসলাম এবং বেনাপোল চেকপোস্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের নারী নিরাপত্তা প্রহরীকে আটক করা হয়।

স্থানীয়রা জানায়, ওই নারী স্বামী পরিত্যক্তা। তার একটি ৪ বছরের মেয়ে আছে। অভাব অনটনের সংসারে সামান্য বেতনে চাকরির পাশাপাশি তিনি অবৈধ কাজ করে থাকে বলে শোনা যায়। তার পৈত্রিক বাড়ি যশোরের পুলেরহাটে।

বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই (উপ-পরিদর্শক) আব্দুল লতিফ বলেন, শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে পুলিশের কনস্টেবল রবিউল ইসলামসহ ওই নারীকে বেনাপোলে বাজারস্থ ‘সানসিটি’ আবাসিক হোটেল থেকে আটক করা হয়। তারা দু’জনেই এখন থানা হেফাজতে আছেন বলে তিনি জানান।

বিষয়টি নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম বলেন, আমি বিষয়টি শোনার পর আমি আমার ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানিয়েছে। তিনি বিষয়টি তদান্ত সাপেক্ষে ব্যবস্থা নেবেন বলে তিনি জানিয়েছেন। 

কেএসটি