• ঢাকা
  • রবিবার, ০৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৭
প্রকাশিত: জুলাই ৬, ২০১৯, ১১:০০ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ৬, ২০১৯, ১১:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসীদের হামলায় ইউপি সদস্য নিহত

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা
ব্রাহ্মণবাড়িয়ায় সন্ত্রাসীদের হামলায় ইউপি সদস্য নিহত

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সন্ত্রাসীদের হামলায় মো. সৈকত হোসেন (৪৫) নামের এক ইউপি সদস্য নিহত হয়েছে। শুক্রবার রাতে মেহারী ইউপির যমুনা গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার (৬ জুলাই) ভোরে আহতাবস্থায় ঢাকা নেয়ার পথে তিনি মারা যান। নিহত সৈকত কসবা উপজেলার মেহারী ইউনিয়ন পরিষদের সদস্য ছিলেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, গ্রামের মানিক মিয়া ও সিদ্দিক মাস্টারের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। সেই বিরোধ নিষ্পত্তি করতে বেশ কিছু দিন আগে সালিশ বসে। সিদ্দিক মাস্টার সালিশের রায় প্রত্যাখ্যান করায় এ নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার রাতে সিদ্দিক মাস্টারের লোকজন সৈকত হোসেনকে তার বাড়ি থেকে ডেকে নিয়ে মারধর করে স্থানীয় একটি বিদ্যালয়ের কক্ষে আটকে রাখে। খবর পেয়ে সৈকত হোসেনের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে গুরুতর আহতাবস্থায় কুমিল্লা মেডিকেলে নিয়ে যায়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে ভোরে তিনি মারা যান। 

এ ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মালেক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।  

কেএসটি