• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৭, ২০১৯, ১১:০৫ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ৭, ২০১৯, ১২:৪৪ পিএম

ধর্ষণ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

ধর্ষণ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চট্টগ্রামের আনোয়ারায় এক গার্মেন্টকর্মীকে দলবদ্ধ ধর্ষণ মামলার অন্যতম আসামি আবদুন নুরের (২৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। কে বা কারা তাকে হত্যা করেছে তা নিশ্চিত করেনি পুলিশ। পুলিশের দাবি হয়তো প্রতিপক্ষরা আবদুন নুরকে হত্যা করেছে। রোববার (৭ জুলাই) ভোরে আনোয়ারা ইকোনোমিক জোনের পাহাড়ের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। গার্মেন্টকর্মী ধর্ষণের ঘটনার মূল পরিকল্পনাকারী নুর আনোয়ারা উপজেলার বৈরাগ এলাকার আবদুস সাত্তারের ছেলে। 

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) দুলাল মাহমুদ  বলেন, ‘ইকোনোমিক জোনের পাহাড়ের ভেতর থেকে ধর্ষণ মামলার আসামি আবদুন নুরের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে। তাকে হয়তো প্রতিপক্ষরা হত্যা করেছে। তার বিরুদ্ধে ৩টি মামলা রয়েছে। 

প্রসঙ্গত, কর্ণফুলীর কোরিয়ান ইপিজেডে কর্ণফুলী সু ফ্যাক্টরিতে কাজ শেষে চন্দনাইশে বাড়ি যাওয়ার জন্য সিএনজি অটোরিকশায় উঠে এক কিশোরী। কালারমার দীঘি এলাকায় পৌঁছালে তারা ওই কিশোরীকে ধর্ষণ করে একটি চক্র। পরে মুমূর্ষু অবস্থায় তাকে ফেলে পালিয়ে যায় তারা। খবর পেয়ে পরিবারের লোকজন এসে বুধবার (৩ জুলাই) রাত ৮টার দিকে চৌমুহনীর কালারমার দীঘি এলাকা থেকে  কিশোরীকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়।

কেএসটি