• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ৯, ২০১৯, ০৫:৩৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ৯, ২০১৯, ০৫:৩৫ পিএম

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার শামীম মিয়া ছবি : জাগরণ

ময়মনসিংহে বিয়ের প্রলোভন দিয়ে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত যুবকের নাম শামীম মিয়া (৩০)। সে ময়মনসিংহের নান্দাইল উপজেলার চানভাদেরা গ্রামের চান মিয়ার ছেলে। সোমবার (৮ জুলাই) দিবাগত রাতে ঢাকার যাত্রাবাড়ী এলাকার নয়ননগর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে ময়মনসিংহ র‌্যাব-১৪ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে মেজর শিবলী জানান, ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকার এক তরুণীর সাথে নান্দাইল উপজেলার চানভাদেরা গ্রামের কাপড় ব্যবসায়ী শামীমের মধ্যে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ২৪ জুন বিয়ের কথা বলে ওই তরুণীকে ময়মনসিংহ থেকে নান্দাইলের কালিগঞ্জ বাজারে নিয়ে যায় সে। ওইদিন রাতে কালিগঞ্জ বাজারে নিজের টেইলার্সের দোকানে তরুণীকে ধর্ষণ করে শামীম। পরে পাশের কম্পিউটার ব্যবসায়ী রিপনসহ আরো দু-তিনজন ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে। ভোররাতে বাজারের পাশে একটি পরিত্যক্ত ক্লাবঘরে তাকে ফেলে রেখে ধর্ষণকারীরা পালিয়ে যায়। ২৫ জুন ওই তরুণী শামীম, রিপন, হাবিব ও অজ্ঞাত একজনকে আসামি করে নান্দাইল মডেল থানায় একটি মামলা করেন।

র‌্যাব-১৪-এর মেজর শিবলী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত শামীম ধর্ষণের কথা স্বীকার করেছে। আসামি রিপন ও হাবিবকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এনআই

আরও পড়ুন