• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুলাই ১১, ২০১৯, ০৬:৫১ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১১, ২০১৯, ০৬:৫৬ পিএম

নবাবগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পলাতক স্বামী 

নবাবগঞ্জ (দোহার) সংবাদদাতা
নবাবগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, পলাতক স্বামী 

ঢাকার নবাবগঞ্জ উপজেলার কৈলাইল ইউনিয়নের পাড়াগ্রামে চাঁদনী আক্তার(২১) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১১ জুলাই) বিকালে নবাবগঞ্জ থানা পুলিশ চাঁদনীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় মৃতের স্বামী মো. রিমন (২৬) পলাতক রয়েছে। চাঁদনীর বাবার বাড়ি ব্রাহ্মণবাড়ীয়া জেলায়। 

স্থানীয়দের দাবি, এক সন্তানের জননী চাঁদনী তার স্বামী রিমন (২৬) এর সাথে বিভিন্ন নারীর অনৈতিক সম্পর্কের বিষয় জানতে পারায় দুজনের মধ্যে প্রায় ঝগড়া ফ্যাসাদ হতো। স্বামী ও শশুর বাড়ির লোকজনদের অত্যাচার ও অবহেলা সইতে না পেরে সে আত্মহত্যা করতে পারে বলে তারা মনে করেন।  

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী বলেন, ফেসবুকে পরিচয় হয় চাঁদনীর সাথে রিমনের। সেই সূত্রধরে বিয়ের পাটি থেকে পালিয়ে আসে চাঁদনী। পরে তাদের বিয়ে হয় ঢাকায়।

গত ৬ মাস আগে রিপন এক প্রবাসীর স্ত্রীর সাথে অনৈতিক শারীরিক সর্ম্পক গড়ে তুলে। বিষয়টি এলাকাবাসী জানতে পারায় সে কিছু দিন আগে ঐ নারীকে নিয়ে অনত্র পালিয়ে যায়। পরে স্থানীয় কিছু মাতবরের সহযোগীতায় রিমন এলাকায় ফিরে আসে। তারপর থেকে  রিমনের সাথে তার স্ত্রীর বনিবনা হচ্ছিলো না। প্রায় স্ত্রীকে মারধর করতো। 

এ বিষয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক(এস.আই) সুজন বিশ্বাস বলেন, আমরা গৃহবধূ চাঁদনীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য ঢাকায় পাঠানো হবে। মৃতের স্বামী রিপনকে খুঁজে পাওয়া যায়নি।
 
টিএফ

Islami Bank
ASUS GLOBAL BRAND