• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
প্রকাশিত: জুলাই ১৫, ২০১৯, ১২:১০ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৫, ২০১৯, ১২:১০ পিএম

মায়ের চিকিৎসা করাতে এসে লাশ হলো ছেলে

মায়ের চিকিৎসা করাতে এসে লাশ হলো ছেলে

বরিশাল ডায়াগনস্টিক সেন্টার বেলভিউ মেডিকেল সার্ভিসে মায়ের চিকিৎসা করাতে এতে বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল ছেলের। প্রতিষ্ঠান কর্তৃপক্ষের অসাবধানতার কারণেই দুই সন্তানের জনক ওই যুবকের মৃত্যু হয় বলে অভিযোগ উঠেছে।

রোববার (১৪ জুলাই) দিবাগত রাত ১২টার দিকে নগরীর সদর রোডে বিবির পুকুার পশ্চিম পাশে বেলিভিউ মেডিকেল সার্ভিসে এই ঘটনা ঘটে।

নিহত যুবক সুমন শীল (৩২) ভোলার চরফ্যাশন উপজেলার জিন নগর গ্রামের বাসিন্দা বলে জানিয়েছেন শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার মশিউর রহমান ফিরদাউস।

নিহতের স্বজনরা জানিয়েছে, রোববার ভোলা থেকে মায়ের চিকিৎসা করানোর জন্য বরিশাল নগরীর ভেলভিউ মেডিকেল সার্ভিস-এ জনৈক চিকিৎসকের চেম্বারে আসেন সুমন শীল।

রাতে পরীক্ষা নিরীক্ষার পরে রিপোর্ট দেখানোর জন্য চিকিৎসকের অপেক্ষায় থাকেন চেম্বারের সামনে অপেক্ষা করছিলেন তারা। সাথে থাকা সুমনের শিশু সন্তান দুষ্টুমি শুরু করলে তাকে নিবৃত করতে সামনের দিকে এগিয়ে যান।

এসময় পূর্বে থেকেই বিদ্যুতায়িত হয়ে থাকা বেলভিউ মেডিকেল সার্ভিসের ক্লপসিবল গেটে হাতে লাগা মাত্রই সুমন বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুতর আহত করে। পরে তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে রাত সাড়ে পৌনে ১টার দিকে তার মৃত্যু হয়।

নিহতের স্বজনরা অভিযোগ করেন, একদিকে বেলিভিউ মেডিকেল সার্ভিসের অব্যবস্থাপনা এবং অসাবধানতার বিষয় রয়েছে। তার মধ্যে ঘটনার পরে সুমনকে চিকিৎসার জন্য হাসপাতালে না নিয়ে প্রায় আধা ঘণ্টার মত তাকে বেলভিউতে আটকে রাখা হয়। পরে অবস্থা বেগতিক দেখে হাসপাতালে নিয়ে যায় স্বজনরা।

এ বিষয়ে বেলভিউ মেডিকেল সার্ভিস কর্তৃপক্ষের বক্তব্য জানার চেষ্টা করলেও রাতে ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। তাছাড়া কোতয়ালী মডেল থানার ডিউটি অফিসার এসআই সুমন বলেন, ঘটনাটি শুনেছি। পুরো বিষয়টি খোঁজ খবর নিয়ে দেখা হচ্ছে।

কেএসটি