• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০২১, ১৫ মাঘ ১৪২৭
প্রকাশিত: জুলাই ১৫, ২০১৯, ০৬:১৫ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৫, ২০১৯, ০৬:১৫ পিএম

চট্টগ্রামে স্কুল অধ্যক্ষের বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

চট্টগ্রামে স্কুল অধ্যক্ষের বাসা থেকে গৃহকর্মীর লাশ উদ্ধার

চট্টগ্রামের চান্দগাঁও আবাসিক এলাকায় সিডিএ স্কুল ও কলেজের প্রিন্সিপাল নুরুল আলমের বাসা থেকে গৃহকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৫ জুলাই) খবর পেয়ে বি-ব্লকের ৩ নম্বর রোডের ওই বাসায় যায় চান্দগাঁও থানা পুলিশ। পরে গৃহকর্মীর উম্মে হাবিবা (২১) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। হাবিবা কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী শহরিয়াপাড়ার আবদুল মান্নানের মেয়ে।

পুলিশ জানায়, রাতে উম্মে হাবিবা ৩ তলা বাসার একটি রুমে ফ্যানের সঙ্গে ওড়না পেচিয়ে ‘আত্মহত্যা’ করে। সকালে ঘুম থেকে উঠে দেখতে পেয়ে পুলিশকে খবর দেন সিডিএ স্কুল ও কলেজের প্রিন্সিপাল নুরুল আলম। উম্মে হাবিবাকে মানসিক ভারসাম্যহীন বলে পুলিশের কাছে দাবি করেছেন তিনি।

চাঁন্দগাও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, চাঁন্দগাও আবাসিক এলাকার বি-ব্লকের ৩ নম্বর রোডে সিডিএ স্কুল ও কলেজের প্রিন্সিপাল নুরুল আলমের বাসা থেকে গৃহকর্মী উম্মে হাবিবার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ‘ওই গৃহকর্মী নুরুল আলমের দূর সম্পর্কের আত্মীয়। তারা ওই মেয়েটিকে মানসিক ভারসাম্যহীন বলে দাবি করেছে। তবে আমরা বিষয়টি তদন্ত করছি। লাশ পোস্টমর্টেমের জন্য পাঠিয়ে দিয়েছি। বাকিটা তদন্তের মধ্য দিয়ে বের হয়ে আসবে।’

কেএসটি