• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
প্রকাশিত: জুলাই ১৬, ২০১৯, ০৯:০৭ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৬, ২০১৯, ০৯:০৭ পিএম

চুনারুঘাটে ভাইয়ের হাতে ভাই খুন

চুনারুঘাট (হবিগঞ্জ) সংবাদদাতা
চুনারুঘাটে ভাইয়ের হাতে ভাই খুন

হবিগঞ্জের চুনারুঘাটে সৎভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন।

জানা যায়, গত ৭ জুলাই সকাল ৮টায় উপজেলার মিরাশী ইউনিয়নের ভোলারজুম গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে গেদু মিয়া (৪৫) ও তার সৎভাই ছোবান মিয়া (৩৭) মাছ ধরার জাল ফালানোকে কেন্দ্র করে ঝগড়া-বিবাদে লিপ্ত হন। ঝগড়ার একপর্যায়ে সৎভাই ছোবান মিয়া তার হাতে থাকা কোদাল দিয়ে গেদু মিয়ার মাথায় কোপ দিলে তিনি মারাত্মক জখম হন। এ সময় আশপাশের লোকজন এসে গেদু মিয়াকে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

৮ দিন মৃত্যুর সঙ্গে লড়ে সোমবার (১৫ জুলাই) বেলা ১১টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপতালে মৃত্যুবরণ করেন গেদু মিয়া।

খবর পেয়ে সোমবার রাত ৯টায় চুনারুঘাট থানার সেকেন্ড অফিসার অলক বড়ুয়ার নেতৃত্বে একদল পুলিশ ভোলারজুম গ্রামে তার বাড়িতে যায় এবং তার স্ত্রী রেহানা খাতুনের সাথে কথা বলে মৃত্যুর খবরটি নিশ্চিত হয়। মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ৯টায় সিলেট কোতোয়ালি থানা থেকে লাশ ময়নাতদন্ত করে চুনারুঘাট থানায় এলে তার স্ত্রী রেহেনা খাতুন লাশ গ্রহণ করেন। মঙ্গলবার গেদু মিয়ার স্ত্রী রেহেনা আক্তার ছোবান মিয়াকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

চুনারুঘাট থানার ওসি শেখ মো. নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এনআই

আরও পড়ুন