• ঢাকা
  • রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬
Bongosoft Ltd.
প্রকাশিত: জুলাই ১৮, ২০১৯, ১২:১২ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ১৮, ২০১৯, ১২:৪৬ পিএম

রিফাত হত্যার আসামি রিশান ফরাজী গ্রেপ্তার

বরগুনা সংবাদদাতা
রিফাত হত্যার আসামি রিশান ফরাজী গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত আসামি রিশান ফরাজী- ছবি : জাগরণ

রিফাত শরীফ হত্যা মামলার ৩ নম্বর আসামি রিশান ফরাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সংবাদ সম্মেলন করে বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশের দাবি সকাল ১০টা ৫ মিনিটে তাকে গ্রেপ্তার করেছে। তবে কোথা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে তা পুলিশ জানায়নি।

রিফাত শরীফ হত্যা মামলায় বৃহস্পতিবার সকাল পর্যন্ত মামলার এজাহারভুক্ত ৭ জনসহ ১৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার ১ নম্বর সাক্ষি আয়শা সিদ্দিকা মিন্নিকে মঙ্গলবার রাত ৯টায় গ্রেপ্তার এবং বুধবার ৫ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। মামলার প্রধান আসামি নয়ন বন্ড গত ২ জুলাই পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা যায়। এ মামলার ১০ জন আসামি রিফাত হত্যার দায় স্বীকার করে বরগুনার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সিরাজুল ইসলাম গাজীর আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকি ৩ জন এখনো রিমান্ডে রয়েছে। যাদের মধ্যে আজ আরিয়ান শ্রাবনকে আদালতে হাজির করা হবে। মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক মো. হুমায়ুন কবির এ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে রিফাত শরীফকে। এ ঘটনায় পরের দিন ২৭ জুলাই ১২ জনের নাম উল্লেখ করে নিহত রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে বরগুনা থানায় একটি হত্যা মামলা করেন।

কেএসটি

আরও পড়ুন

Islami Bank