• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৪, ২০১৯, ০৯:২৯ পিএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৪, ২০১৯, ০৯:২৯ পিএম

যশোরে ভরদুপুরে মাছের ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা

যশোরে ভরদুপুরে মাছের ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা
দুর্বৃত্তদের গুলিতে নিহত ঘের ব্যবসায়ী ইমরোজ হোসেন - ছবি : জাগরণ

যশোরে ভরদুপুরে ইমরোজ হোসেন (৩০) নামের মাছের ঘের ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৪ জুলাই) দুপুর দেড়টার দিকে সদর উপজেলার ভাতুড়িয়া কালাবাগা গ্রামের একটি মাছের ঘেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ইমরোজ ভাতুড়িয়া গ্রামের নূর ইসলাম মহুরির ছেলে। তবে এ হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার দায়ে পুলিশ কাউকেই আটক করতে পারেনি।

নিহতের স্বজনরা জানান, বুধবার দুপুরে এলাকার আলী, রিংকু, আশিক, স্বাধীন, মোস্তফাসহ কয়েকজন যুবক একটি মেয়েকে নিয়ে ইমরোজের মাছের ঘেরে যায়। এ সময় তিনি প্রতিবাদ করলে ওই যুবকদের মধ্যে একজন ইমরোজকে লক্ষ্য করে গুলি চালায়। পরে রাস্তা দিয়ে যাওয়া লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বিকাল ৩টার দিকে তাকে অপারেশন থিয়েটারে নিয়ে তার দেহ থেকে গুলি বের করার সময় তার মৃত্যু হয়। তার মৃতদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মনিরুজ্জামান লর্ড বলেন, ইমরোজের বুকের বাম পাশে গুলি বিদ্ধ হয়েছিল। অজ্ঞান করে অপারেশন থিয়েটারে নিয়ে তার দেহ থেকে গুলি বের করার পর তার মৃত্যু হয়।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর কুমার সরকার বলেন, হত্যাকাণ্ডে জড়িতদের ধরতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। তবে কেন বা কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, তা পুলিশ তদন্ত করে দেখছে বলে তিনি জানান।

এনআই

আরও পড়ুন