• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: জুলাই ২৫, ২০১৯, ১১:২৩ এএম
সর্বশেষ আপডেট : জুলাই ২৫, ২০১৯, ১১:২৩ এএম

বাড়িতে যাওয়ার সময় ডেঙ্গুতে আক্রান্ত রোগীর মৃত্যু 

বাড়িতে যাওয়ার সময় ডেঙ্গুতে আক্রান্ত রোগীর মৃত্যু 

নড়াইলে হানিফ পরিবহনে ইকরাম হোসেন (৪৫) নামের এক জনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে ঢাকা থেকে নড়াইল আসে ওই পরিবহন। পুলিশ লাশটি উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করেছে। নিহতের বাড়ি সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামে। ডেঙ্গুতে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে পারিবারিক সূত্রে জানাগেছে।

জানাগেছে, বুধবার রাতে ঢাকার আব্দুল্লাহপুর থেকে নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের ইকরাম হোসেন হানিফ পরিবহনে ওঠে। দৌলদিয়া ঘাটে এলে পরিবহনের সুপারভাইজারের কাছে জানতে চান এটা কোথায়। কালনা ফেরিঘাটে এসে বাসের পিছনের যাত্রীরা বাইরে নামলেও ইকরাম নামেনি। এসময় পরিবহনের লোকজন বুঝতে পারে তার মৃত্যু হয়েছে। পরিবহনের লোকজন বাস নিয়ে নড়াইল সদর থানায় চলে আসেন। পরে পুলিশ লাশটি উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করে।

নিহতের চাচাতো ভাই কবির হোসেন বলেন, ঢাকায় একটি সিকিউরিটি কোম্পান্নিতে চাকরি করত। ইকরাম হোসেন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে পড়ায় বাড়িতে চলে আসছিল। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ইলিয়াস হোসেন ইকরাম হোসেন নামে একজন যাত্রীবাহী বাসে নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ইকরামে তার পরিবারকে বাড়িতে আসার পূর্বেই জানিয়েছিল সে ডেঙ্গু জ্বরে আক্রান্ত। ডেঙ্গু আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে পরিবারের বরাত দিয়ে জানান তিনি।

কেএসটি

আরও পড়ুন