• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
প্রকাশিত: আগস্ট ২, ২০১৯, ০২:৪১ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ২, ২০১৯, ০২:৪১ পিএম

শাহজাদপুরে ভাতিজার হাতে চাচা খুন

সিরাজগঞ্জ সংবাদদাতা
শাহজাদপুরে ভাতিজার হাতে চাচা খুন

সিরাজগঞ্জের শাহজাদপুরে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে ভাতিজার মারপিটে চাঁদ ফকির নামে চাচার মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপর চাচা আলম ফকিরসহ দুজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে পাবনা জেলার বেড়া উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত চাঁদ ফকির শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চরা চিথুলিয়া গ্রামের মৃত মোকছেদ ফকিরের ছেলে।

শাহজাদপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, নিহত চাঁদ ফকিরের সাথে তারই আপন ভাই মৃত আসমত ফকিরের ছেলে রশিদ ফকির গংদের পৈতৃক জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই পক্ষের কথা-কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ হয়। এতে চাঁদ ফকির, আলম ফকির ও সাদ্দাম ফকির আহত হন।
গুরুতর আহত চাঁদ ফকিরকে বেড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত চাঁদ ফকিরের ছোট ভাই আলম ফকিরকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর আহত সাদ্দামকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ রাতেই উদ্ধার করে থানা হেফাজতে আনা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। তবে কী দিয়ে আঘাত করা হয়েছে, তা বোঝা যাচ্ছে না। শুক্রবার (২ আগস্ট) সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এনআই

আরও পড়ুন