• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
প্রকাশিত: আগস্ট ১৬, ২০১৯, ০৪:১০ পিএম
সর্বশেষ আপডেট : আগস্ট ১৬, ২০১৯, ০৪:১০ পিএম

বরগুনায় নয়ন বন্ডের বাসায় চুরি

বরগুনায় নয়ন বন্ডের বাসায় চুরি
এলোমেলো পড়ে আছে নয়ন বন্ডের বাসার আসবাবপত্র  -  ছবি : জাগরণ

রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত নয়ন বন্ডের বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোরেরা তালা ভেঙে বাসায় প্রবেশ করে প্রায় ১০ ভরি স্বর্ণালংকার, অর্ধলক্ষাধিক টাকা ও গুরুত্বপূর্ণ কিছু কাগজপত্র নিয়ে গেছে বলে নয়নের মা সাহিদা বেগম দাবি করেছেন। তিনি এ ব্যাপারে বরগুনা থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সাহিদা বেগম জানান, তিনি এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিলেন। শুক্রবার (১৬ আগস্ট) সকালে প্রতিবেশীরা তালা ভাঙা দেখতে পেয়ে তাকে খবর দেন। বাসায় এসে ঘরের আসবাবপত্র এলোমেলো দেখতে পান তিনি।

তিনি আরও জানান, নয়নের মিলাদের জন্য বাসায় তিনি ৪১ হাজার টাকা রেখেছিলেন এবং তার পুত্রবধূর কক্ষে ১৪ হাজার টাকা রাখা ছিল। এছাড়া দেড় ভরি ওজনের কানের ঝুমকা, ৮ আনা ওজনের কানের রিং, তিন ভরি ওজনের গলার হার, তিন ভরি ওজনের হাতের রুলি ও এক ভরি ওজনের মাথার টিকলি খুঁজে পাওয়া যাচ্ছে না। তার নাতনির আট আনা ওজনের স্বর্ণের চেইন, পুত্রবধূ ও নাতনির হাতের দেড় ভরি ওজনের তিনটি আংটি খুঁজে পাওয়া যাচ্ছে না। সবকিছুই চোরেরা চুরি করে নিয়ে গেছে বলে তিনি দাবি করেন। নয়নের কিছু কাগজপত্র ও জমির দলিলপত্রও চুরি হয়েছে বলে তিনি পুলিশের কাছে দেয়া বিবরণে উল্লেখ করেন।

এ ব্যাপারে বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবির মোহাম্মদ হোসেন জানান, ‘নয়নের মা চুরির খবরটি জানিয়েছেন। তার বাসায় পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা যাচাইয়ের পর আমরা অভিযোগ গ্রহণ করে ব্যবস্থা নেব।’

এনআই

আরও পড়ুন